×
বিনোদন

৫২ বছরে পা দিলেন অভিনেতা কাঞ্চন, চর্চিত প্রেমিকা শ্রীময়ীকে পাশে নিয়ে কেক কেটে হল জন্মদিন সেলিব্রেশন

বিজ্ঞাপন

কাঞ্চনের জন্মদিনে শ্রীময়ী চট্টরাজের আমন্ত্রণ, তবে কি ফের জল্পনা শুরু! অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। হ্যাঁ, সেই পুরোনো দুটি নাম। যাঁদের নিয়ে গত বছরেই চলেছিল একের পর এক ধুন্ধুমার কান্ড, কাঁদা ছোঁড়াছুড়ি। কেননা, বিয়ের পরেও, এক সন্তানের বাবা হওয়ার পরেও কাঞ্চনের স্ত্রী পিঙ্কি কাঞ্চনের নামে অভিযোগ আনেন যে, কাঞ্চন-শ্রীময়ীর অবৈধ সম্পর্ক বর্তমান। এমনকী তিনি এও বলেন যে, কাঞ্চনের নামে থানায় অভিযোগ জানিয়েছেন। আর এই কথা জানার পর কাঞ্চন-শ্রীময়ী দুজনেই পিঙ্কিকে প্রকাশ্য রাস্তায় তাঁদের গাড়ি থামিয়ে হুমকি দেয়।

বিজ্ঞাপন

এসব অভিযোগ এনেছিলেন পিঙ্কি নিজে। কিন্তু অন্যদিকে কাঞ্চন-শ্রীময়ীর কথা অন্য ছিল, তাঁদের দাবি ছিল, পিঙ্কি তাঁদের দাদা-বোনের সম্পর্কে মিথ্যে অপবাদ আনছে, এটা সবই পিঙ্কির নিজেকে ভাইরাল করে তোলা বা লাইমলাইটে আনার একটি প্রক্রিয়াকরণ। শ্রীময়ী জানিয়েছিলেন, কাঞ্চনকে সে দাদার মতন সন্মান করেন, পাশাপাশি মেন্টর তাঁর। তবে এই ত্রিকোণ প্রেমের কাহিনী সেই সময়ে মারাত্মক প্রভাব ফেলেছিল সমাজের ওপরেও। এমনকী সোশ্যাল মিডিয়া খুললেই শুধু একটাই দৃশ্য উঠে আসতো, কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ীর ত্রিকোণ প্রেমের বাতাবরণ।

 

View this post on Instagram

 

A post shared by KanchanMullick (@kanchanthinksreaal)

যাই হোক, এই চর্চা অনেকদিন আগেই শেষ হয়েছে, আসল কারণ না জানা সত্ত্বেও এই ঘটনা ধামাচাপা পড়ে যায়। তবে আজকে তাঁদের প্রসঙ্গ টানার যথেষ্ট কারণ আছে, কেননা গত কয়েকদিন ধরে আবারও চর্চায় এসেছেন কাঞ্চন-শ্রীময়ী। গত শুক্রবার কাঞ্চনের জন্মদিন ছিল। সকলের মতন শ্রীময়ীও তাঁর পাতানো দাদাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শুধু তাই নয়, কাঞ্চনের জন্মদিন সেলিব্রেশনেও শ্রীময়ীকে কাঞ্চনের পাশে দেখা যায়, সঙ্গে ক্যামেরা ওয়ালা একটি কেকের ছবিও দেখা যায়।কালো বর্ণের পোশাকে সেজে উঠেছিলেন কাঞ্চন এবং শ্রীময়ী দুজনেই।

তাঁর প্রাণবন্ত হাসি দেখে বোঝার উপায় নেই যে, তাঁদের সম্পর্কে কোনো ফাটল ধরেছে কিনা! তবে জন্মদিনে কাঞ্চনের পাশাপাশি আরও অনেককেই দেখা গিয়েছে। যারা কাঞ্চনের বার্থডে পার্টিতে নিমন্ত্রিত ছিলেন। যদিও কাঞ্চন শ্রীময়ীর সঙ্গে কোনও ছবিই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেননি, কিন্তু শ্রীময়ী কাঞ্চনের সঙ্গে একাধিক ছবি, সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম দেওয়ালে, সঙ্গে লিখেছেন, ‘মেন্টর ও বন্ধুর জন্মদিন সফল। আমাকে নিমন্ত্রণ করার জন্যে ধন্যবাদ।’ তবে আবারও জল্পনা শুরু হল, কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্ক ঘিরে সেটাই দেখার অপেক্ষায়!

Related Articles