×
বিনোদন

সেক্সিয়েস্ট কাজল রাঘওয়ানির হট মুভে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে বলিউডের পাশাপাশি মাঝেমধ্যেই চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। দুর্দান্ত মিউজিক ভিডিও থেকে শুরু করে সুপার হিট ডায়লগ এককথায় বিনোদন জগতে নতুন করে নিজের অস্তিত্ব জানান দিয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। বিশেষ করে, ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরি গানের ক্রেজ রোজ দিন আরো বৃদ্ধি পাচ্ছে। আর যারা ভোজপুরি সিনেমার সাথে অতি পরিচিত তারা সকলেই ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদবকে (Khesari Lal Yadav) চেনেন। সম্প্রতি, নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে খেসারি লাল যাদবের এক দুর্দান্ত মিউজিক ভিডিও।

বিজ্ঞাপন

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারহিরো খেসারি লাল যাদব। তিনি একদিকে যেমন অভিনয় করেন অন্যদিকে তাঁর গলার গান শুনে মুগ্ধ লক্ষাধিক মানুষ। যেমন তাঁর দক্ষ অভিনয় তেমনি তাঁর গলায় রয়েছে সুরেলা কণ্ঠ। আর এবারে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)। বলতে গেলে এই জুটি ভোজপুরি জগতে ব্যাপক জনপ্রিয়। তাই তো তাদের কোন সিনেমা হোক বা গান প্রকাশিত হতেই ভাইরাল হয়ে পরে ঝড়ের গতিতে। এবারো তাদের উষ্ণময় রোম্যান্সের মিউজিক ভিডিও সুপারহিট হয়েছে সামাজিক মাধ্যমে।

ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘জাওয়ানি কা জালওয়া’ (Jawani Ka Jalwa) ছবির সুপারহিট গান ‘জাওয়ানিয়া ই বাঘি ভয়িল বা’ (Jawaniya E Bagghi Bhayil Ba)-তে দূর্দান্ত পারফম্যান্স দিয়েছে এই জুটি। এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং খুসবু জৈন (Khusboo Jain)। আর ভিডিওটিতে প্রথমে কাজলকে দেখা গিয়েছে একটি সাদা রঙের সালোয়ার-কামিজে। খেসারি বাবুর সঙ্গে এক ধাক্কায় তাঁর প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন কাজল। তারপর তাঁর লাস্যময়ি নাচ উষ্ণতায় পারদ চড়িয়ে রেখেছে গোটা মিউজিক ভিডিওটিতে। এমনকি কিছুক্ষন পরে দুজনেই নিল পোশাকে ধরা দিয়ে অসাধারন কোমর দুলিয়েছেন।

ভিডিওটি খেসারি মুভি অ্যান্ড মিউজিক নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ইতিমধ্যে পৌঁছে গিয়েছে ২.৬ মিলিয়ান মানুষের কাছে। এককথায় গোটা ভিডিও জুড়ে খেসারি লাল ও কাজলের রসময় কেমিস্ট্রিতে মজেছেন নেটিজেনরা। বিশেষকরে, কাজলের উষ্ণময় রোম্যান্স ভিডিওটির জনপ্রিয়তা আরো বাড়িয়ে তুলেছে। এই দুজনে রসায়নের স্তরকে এমন উচ্চতায় নিয়ে গিয়েছে তা আর বলার অপেক্ষ রাখেনা!

Related Articles