×
বিনোদন

খুলে ফেললেন শাড়ি, হট লুকে অনুগামীদের ঘায়েল করলেন ‘শ্রীময়ী’র জুন আন্টি, রইল ভিডিও

বিজ্ঞাপন

ওয়েস্টার্ন পোশাকে সোশ্যাল মিডিয়ার উষ্ণতার পারদ চড়ালেন জুন আন্টি। টেলি অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) টেলিভিশন পর্দার একটি জনপ্রিয় এবং চর্চিত মুখ। ধারাবাহিক শেষ হয়ে গেলেও ‘জুন আন্টি’ কে কেউ ভুলে যায়নি। তার কথা আর লুক দুই দর্শকের মাথায় গেঁথে রয়েছে। তবে এবারে সম্পূর্ন ভিন্ন স্বাদের পোশাকে সকলের সামনে ধরা দিলেন অভিনেত্রী। তার এই রূপ দেখে ঘায়েল হয়েছেন অনেক যুবক ভক্তরা।

বিজ্ঞাপন

তবে শাড়ি ছেড়ে একদম নতুন এবং মর্ডান অবতারে সকলের সামনে নিজেকে তুলে ধরলেন অভিনেত্রী। এ কথা আগেও দেখেছি অভিনেত্রী উচ্চ শিক্ষিত হওয়ার সাথে বেশ মর্ডান। তার সেই আধুনিকতা কেবল কথাতে নয় পোশাকেও প্রকাশ পায়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে হট লুকে দেখতে পাওয়া যাচ্ছে ঊষসীকে।

ভিডিওটিতে অভিনেত্রীকে কমলা রঙের ভি নেক ব্রালেট ও কালো রঙের লেদারের ফুল প্যান্ট পরে দেখতে পাওয়া যাচ্ছে। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘কাম চেক দিস’ (Come Check This) মিউজিক, সাথে একের পর এক হট পোজ। অভিনেত্রীর এই ভিডিওটি ইতিমধ্যে ৫ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছে। সাথে হাজারের বেশি মানুষ করেছেন লাইক।

ঊষসী ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ‛ট্রায়িং টু ফাইট দ্যা। মানডে মর্নিং ব্লু’। সাথে রিলইটফিলইট, রিলভাইরাল, টলিউডরিলস, টলিডিভা হ্যাশট্যাগ জুড়েছেন। ভিডিওর কমেন্ট বক্সে অভিনেত্রীর প্রশংসার বান এসেছে। অনেকেই কমেন্ট করেছেন, ‛হটনেস’ সাথে জুড়ে দিয়েছে আগুন আর রেড হার্টের ইমিজি। আবার কেউ কেউ লিখেছে, ‛সেক্সী’। না দেখলে বিশ্বাস করবেন না অভিনেত্রী ঊষসী কমেন্ট বক্স ভর্তি হয়ে গেছে আগুন আর লাভ ইমজিতে।

Related Articles