×
বিনোদন

‘বউ একটা পয়সাও দেয় না’, দাদার কাছে স্ত্রী লোপামুদ্রার নামে অভিযোগ স্বামী জয়ের, রইল ভিডিও

বিজ্ঞাপন

বুটিক খুলেছেন, সেখানে পুরুষ পোশাক রয়েছে, আর তার মডেল স্বামী।দেখতে সুন্দর তাই বিনা পারিশ্রমিকেই বরকে মডেল করা যায়! সম্প্রতি এহেন, স্মার্ট উত্তর দিলেন গায়িকা লোপামুদ্রা মিত্র। কিন্তু কেন? বাংলার জনপ্রিয় গেমশো ‘দাদাগিরি আনলিমিটেড’ (Dadagiri Unlimited Season 9)। দীর্ঘ কয়েক বছর ধরেই এই শো জি বাংলার পর্দায় দাপট দেখিয়ে চলছে।এই শোয়ের মূল আকর্ষণ মহারাজ সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) অসাধারণ সঞ্চালনা। যা সকল মানুষের জন্যই যেন অভিনব উপহার।

বিজ্ঞাপন

দাদার অসাধারণ সঞ্চালনার গুণ, বাচনভঙ্গি সবাইকে যেন আকৃষ্ট করে। চলতি সিজনেও একের পর এক ধামাকাদার এপিসোড সম্প্রচারিত হচ্ছে, সঙ্গে প্রতিটি পর্বেই রয়েছে চমক। প্রতি সপ্তাহেরই শেষে একঝাঁক সেলিব্রিটিরা এই মঞ্চকে আলোকিত করছে। তেমনি ‘দাদাগিরির’ আগামী এপিসোডে দেখা যাবে, একঝাঁক তারকা দম্পতির আবির্ভাব। থাকবেন যশ-নুসরত থেকে শুরু করে লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra) এবং জয় সরকারও (Joy Sarkar)।

জয় সরকার ও লোপামুদ্রার দাম্পত্য জীবন ২১ বছরের। সেলিব্রিটিদের সম্পর্ক টেকে না বেশিদিন, এহেন ধারণায় যেন মুখে তালা পড়িয়ে দিয়েছেন তাঁরা। সর্বদা এই জুটির খুনসুঁটির নানা ভিডিও সকলের নজর আসে। সোশ্যাল মিডিয়াতেও ভালো সক্রিয় তাঁরা। এবার দাদাগিরির মঞ্চে‌ও খুনসুঁটি করতে ছাড়লেন না তাঁরা।

এইদিন দাদাগিরির মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় সকলের সামনেই দম্পতিকে বলে উঠলেন, “আপনারা অনেকেই জানেন না, লোপামুদ্রার একটি বুটিক আছে‌। সেখানে পুরুষদের পোশাক‌ও পাওয়া যায়। আর সেই পুরুষ পোশাকের মডেল হল জয়।” এরপর‌ই জয় বলে উঠলেন, “একটাও টাকা দেয়না।” এরপরই লোপামুদ্রার সপাটে জবাব, “তাহলে আর দেখতে সুন্দর বর করার মানে কী?” ব্যস! এই শুনেই হেসে কুপোকাত সবাই। এমনকি হাসি চেপে রাখতে পারেননি খোদ সৌরভ গাঙ্গুলী‌ও।আগামী ২৪ শে এপ্রিল রবিবার‌ এই এপিসোড সম্প্রচারিত হবে জি বাংলার পর্দায়।

Related Articles