×
বিনোদন

জিতু ও সায়নীর সাথে ‘দিদি নম্বর ১’এর মঞ্চে মেতে উঠলেন প্রতিযোগীরা, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘দিদি নং ওয়ান’ এর মঞ্চে জীবন্ত সত্যজিৎ রায়ের উপস্থিতি, সবাইকে এক্কেবারে চমকে দিলেন। সম্প্রতি মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ‘অপরাজিত’ (Aparajito)। সত্যজিৎ রায়ের (Satyajit Ray) ‘পথের পাঁচালি’ নির্মাণের গল্পকে কেন্দ্র করেই এই চলচ্চিত্রের নির্মাণ। সত্যজিৎ রায় নামটি যেন প্রতিটি বাঙালির ইমোশন। বাংলার কিংবদন্তী পরিচালক, সঙ্গে জাতীয় পুরস্কার প্রাপ্ত নির্মাতা।

বিজ্ঞাপন

তাঁর নির্মিত কয়েকটি ছবি এই বছর ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবেও জায়গা করে নিয়েছে। আর ‘অপরাজিত’ ছবিটিও লন্ডন এবং টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে এই বছর জায়গা করে নিয়েছে। শুধু তাই নয়, বাংলার সব রেকর্ড এই ছবি এক্কেবারে ভেঙে গুঁড়িয়ে দিয়েছে, পেয়েছে সর্বোচ্চ রেটিং। ছবিতে সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা জিতু কামাল (Jeetu Kamal), এবং এই ছবিতে আরেকটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সায়নী ঘোষ (Sayani Ghosh)।

সত্যজিৎ রায়ের পরিতৃপ্ত লুক দিয়েছেন এই ছবির নির্মাতা জিতুর লুকে। জিতু এক্কেবারেই পারফেক্ট সত্যজিৎ রায়ের প্রতিচ্ছবি হয়ে উঠেছিল ছবিতে, তাঁকে এত সুন্দর মানিয়েছিল তা বলার মতন নয়। এমনকী ক্ল্যাসিক বেশে সায়নীকেও দুর্দান্ত মানিয়েছিল।সম্প্রতি তাঁরা দুজনেই এসেছিলেন বাংলার জনপ্রিয় গেমশো ‘দিদি নং ওয়ান’ (Didi No 1) এর মঞ্চে, প্রোমোশনের জন্যে।প্রতিযোগীদের সঙ্গে এক্কেবারে হাসি মজায় মেতে উঠেছিলেন দুজনেই।

‘দিদি নং ওয়ান’এর সেই বিখ্যাত খেলা হেডফোন রাউন্ডে জিতু এবং সায়নীর বলা কথাতে প্রতিযোগীরা কানে শুনতে না পেয়ে মজার মজার উত্তর দিচ্ছিলেন, যা শুনে রচনা ব্যানার্জি থেকে সেখানে উপস্থিত সবাই হেসে এক্কেবারে গড়াগড়ি খেলেন। এদিনের জিতু এবং সায়নীর উপস্থিতি এই মঞ্চকে আরও আলোকিত করে দিল।

Related Articles