×
বিনোদন

প্রকাশ্যে মঞ্চে দেবকে জড়িয়ে ধরে চুমু জিতের, দেখে অবাক রুক্মিণী, রইল ভিডিও

বিজ্ঞাপন

টলিউড অভিনেতা দেব(Dev) এবং জিৎ(Jeet) এর বন্ধুত্ব বহু পূরণ। দেব নিজের বড়ো দাদার মতোন সর্বদা সম্মান করে জিৎকে । দুই ইমেজ কন্সাস মানুষ কী ভাবে করলো এই কাজ? প্রকাশ্যে মঞ্চে দাড়িয়ে দেবকে চুমু খেলেন জিৎ, রুক্মিণী(Rukmini) এই কান্ড দেখে অবাক।

বিজ্ঞাপন

দেব – রুক্মিণী অভিনীত আপকামিং সিনেমা ‘কিশমিশ'(Kishmish) এর প্রমোশনের জন্যে কখনো পুরো সিনেমার স্টার কাস্ট কখনো লিড অ্যাক্টর এবং অ্যাক্ট্রেস হাজির হচ্ছেন নানান শোতে। l দেব এবং রুক্মিণীকে জিৎ পরিচালিত রিয়ালিটি গেম শো ‘ইস্মার্ট জোড়ি'((Ismart Jodi) র মঞ্চে দেখা যাবে। কাজের সুত্রে দুই বন্ধুর দেখা হয় না তেমন। তবে এবার সিনেমার প্রমোশনে এসে কী করলেন দুই অভিনেতা, না দেখলে বিশ্বাস হবে না।

‘ইস্মার্ট জোড়ি’ অতি চর্চিত একটি রিয়ালিটি গেম শো। সিনেমা বা সিরিয়ালে তারকাদের দেখা যায় অনেক বউ এবং প্রেমিকার সাথে, তবে এই মঞ্চে প্রতিটি সেলেব নিজের অফস্ক্রিন জীবন সঙ্গীত সাথে এসেছেন। সিজিন শেষে কোন একটি জুটি জিতবে খেতাম তবে সেই জায়গা অব্দি পৌঁছতে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। মজার মজার খেলার মাধ্যমে ক্রমশ জেতার দিকে অগ্রসর হচ্ছেন প্রযোগীরা; সাথে দেখতে পাওয়া যাচ্ছে তাদের মধ্যে প্রেম, ভালোবাসা, খুনসুটি এবং জীবনের অজানা অনেক কথা। এমন কন্টেন্ট মানুষের নজর কাড়বেই। তবে এই শোয়ের মূল আকর্ষণ পরিচালক, সুপারস্টার জিৎ। এবার ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে প্রথম বার দেখা যাবে রিল এবং রিয়েল লাইফ জুটি দেব – রুক্মিণীকে। তবে শোয়ের প্রমোতে দেব ও জিৎএর ভালোবাসার চর্চা চলছে।

সুপারস্টার জিৎ যেমন ভাবে শোয়ের প্রতিযোগীদের জন্যে রাখেন খেলা এবং তার বাবদ গিফ্ট, তেমন ভাবে দেব ও রুক্মিণীকে বললেন দুজনকে অর্থাৎ দেব – রুক্মিণীকে একে অপরের চোখে চোখ রাখতে হবে। জিৎ দেখবেন কে কতক্ষন থাকতে পারেন চোখের পলক না ফেলে। দেব জানান তিনি এবং রুক্মিণী কিছু করার না থাকলে এই খেলাটি খেলে এবং সব সময় রুক্মিণী জিতে যায়। জিৎ কথাটি শুনে তার মঞ্চে দেবকে জিততে বলেন এবং বলেন যে জয়ী হবে সে ওপর জনের থেকে চুমু উপহার পাবে। দেব বলেন রুক্মিণীর সাথে নয় খেলবেন জিৎএর সাথে। বেশ ওমনি জিৎ বলেন আমি হাতে না সোজা গালে চুমু খেয়ে নেবো বলেই জড়িয়ে ধরে দেবকে দিলেন স্নেহের চুম্মন অভিনেতার। তাদের এমন বন্ধুত্বের পাগলামী দেখে অবাক রুক্মিণী। প্রমো রিলিজ হওয়ার সাথে সাথেই দর্শন বেশ খুশি। তারা সকলে পুরো এপিসোডটি দেখবেন বলে উৎসাহী। অনেক অনুরাগী বলেছেন ইন্ডাস্ট্রির এই দুই বন্ধুর বন্ধুত্ব যেনো সব সময় এমনি অটুট থাকে, সেই কামনা করি।

Related Articles