×
বিনোদন

বান্ধবী সারা আলী খানের সামনে নগ্ন হয়ে স্নান করেছিলেন জাহ্নবী কাপুর! রইল বিস্তারিত

বিজ্ঞাপন

করণ জোহর (Karan Johar)এর টক শো ‘কফি উইথ করণ’ (Koffee With Karan)-এর নতুন সিজিনে গত সপ্তাহের এপিসোডে দেখতে পাওয়া গেছে বলিউড ইন্ডাস্ট্রির দুই অভিনেত্রী জাহ্নবী এবং সারাকে। তারা দুজনে কলিগ হওয়ার আগেও ভালো বন্ধু। সিনেমায় আসার আগেও তারা বন্ধু ছিলেন এখনো আছেন। করণের শোয়ে বন্ধু হিসেবে দুজন আসায় নানান কথা উঠে এসেছে। অনেক কথার মধ্যে জাহ্নবীর একটা কথা শুনে চমকে ওঠে করণ জোহর। আসুন দেখে নিন কী এমন বলে ছিলেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

নেটিজেনদের মধ্যে যতই বিবাদ হোক না কেনো, আদপে সারা আলি খান (Sara Ali Khan) আর জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) একে অপরের খুব ভালো বন্ধু। তারা একে অপরের সাথে সময় কাটালেও, ভালো বন্ড তৈরি করলেও তাদের ভক্তরা একে অপরকে নিয়ে সর্বদা লড়াই করে চলে। সারার অনুরাগীরা প্রায়ই বলে থাকেন, জাহ্নবীর তুলনায় সারা বেশি স্টাইলিশ। আবার জাহ্নবীর অনুরাগীরা বলে থাকেন, সারার থেকে জাহ্নবী কয়েক গুন সুন্দরী। তবে তাতেও তাদের কিছুই যায় আসে না।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

জাহ্নবী আর সারাকে ঘুরতে যেতে এবং এক সাথে সময় কাটাতে দেখা যায়। সেই গল্পঃ করতে করতে অনেক ঘটনা সামনে এলো। জাহ্নবী জানালেন কেদারনাথ বেড়াতে গিয়ে মৃত্যুর মুখোমুখি হয়ে হয়েছিলো তাদের। আসলে প্রায় তারা ট্রেকিং করতে যায়। জাহ্নবী জানান, হাঁটার জন্যে সাধারণ রাস্তা থাকলেও নড়বড়ে ঢালু রাস্তাকে বেছে নিয়েছিলেন ট্রেকিংয়ের জন্যে। সেই রাস্তায় উঠতে গিয়ে জাহ্নবী ও সারা পিছলে গিয়ে পাথরে ঝুলে থাকতে হয়েছিলো। আরো জানান সারা তাকে বারন করেছিলো তবে সেই কথা সে শোনেনি। অবশেষে সারার ম্যানেজার এসে তাঁদের উদ্ধার করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

এই ঘটনা বলার পরে জাহ্নবী আরো বলেন, উত্তরাখন্ডে বেড়াতে গিয়ে ঝর্ণার জলে নগ্ন হয়ে স্নান করেছিলেন অভিনেত্রী। এই কথাটা শুনে চমকে ওঠে করণ। অন্যদিকে অবাক হয়ে যায় সারা। তারপরে জানায় সমস্ত কিছু তার সামনেই ঘটেছে। এই কথা শুনে করণ জিজ্ঞেস করে সারা বাদে আর কেউ কী ছিলো সেই জায়গায়? তবে এই প্রশ্নের কোন উত্তর দেননি দুই অভিনেত্রী।

Related Articles