×
বিনোদন

ছবিতে এই বাচ্চা মেয়েটিকে চেনেন? বর্তমানে তিনি বিখ্যাত বলি অভিনেত্রী, রইল ছবি

বিজ্ঞাপন

ছবিতে বাচ্চা মেয়েটিকে চিনতে পারছেন, ইনি কিন্তু এখন একজন বড়মাপের বলিউড নায়িকা। নাম বললেই, হাত কামড়াবেন, শুধু এটুকু বলতে পারি, তিনি যেমন ছোট্ট থেকেও এমনই সুন্দর। এটা হয়তো অভিনেত্রীর ৪ কিংবা ৫ বছর বয়সের ছবি। দেখেই বোঝা যাচ্ছে না তিনি বিদেশিনী। চলুন এবার খুঁজে বের করুন এই ছবিটির মালিক, কোন বলিউড ডিভা।

বিজ্ঞাপন

আজকাল সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভিন্ন ভিন্ন ছবি এবং ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে আমজনতা থেকে সেলিব্রিটি সবাই নানান ভাবে ভাইরাল হচ্ছেন। আর মানুষের আজব আজব ভিডিও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে মানুষের কাছে। সেলিব্রিটিরাও তাঁদের ভক্তের কাছাকাছি পৌঁছনোর জন্যে সোশ্যাল মিডিয়াকে বেছে নিচ্ছেন। আর ভক্তরাও সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের নানা খবরাখবর পাওয়ার জন্যে সেলিব্রিটিদের ফলো করছেন, তাঁদের ফেসবুক থেকে টুইটার, ইনস্টাগ্রাম সর্বত্র। তেমনি সেলিব্রিটিদের এখন ছোটবেলার ছবিও হয়তো কারুর চোখ এড়িয়ে যাচ্ছেনা, হ্যাঁ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের ছোট্ট বেলার ছবি দারুণ ভাইরাল হচ্ছে। আর সেই সেলিব্রিটির নাম খুঁজতে মরিয়া হয়ে উঠছে আমজনতারাও। সুতরাং বুঝতেই পারছেন এখন সময় কাটানোর জন্যে নির্দিষ্ট কোনও মাধ্যম খুঁজতে হয় না। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করেই মানুষ নিমেষে সময় কাটিয়ে নিতে পারছেন। আচ্ছা, বলুন তো আমাদের প্রতিবেদনের উপরে যে ছবিটি দেখতে পাচ্ছেন, তিনি কে? এখন একজন স্বনামধন্য বলিউড ডিভা। একটি ভাবুন।

এই নায়িকার চাহিদা রয়েছে হলিউডেও। সলমন (Salman Khan), ইমরান (Emraan Hashmir), অক্ষয় (Akshay Kumar) এহেন একাধিক বড়মাপের অভিনেতার সঙ্গে কাজ সেরে ফেলেছেন তিনি। ২০০৯ সালে অভিনেতা রীতেশ দেশমুখের (Riteish Deshmukh) বিপরীতে ‘আলাদিন’ (Aladin) ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। আরেকটি গুরুত্বপূর্ণ ক্লু হল, তিনি ভারতীয় নন। মুলত শ্রীলঙ্কিয়ান। কিন্তু ভারতে এসে এখানকার আদব-কায়দা, ভাষা সবটাই দারুণ রপ্ত করে নিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি তাঁর নতুন হলিউড ছবির পোস্টার প্রকাশ্যে এনে ভক্তদের সুখবর জানালেন তিনি। যার নাম ‘টেল ইট লাইক আ উওম্যান’ (Tell It like a woman)। আটজন বিশিষ্ট মহিলা পরিচালক মিলে তৈরি করেছেন এই ছবি। হ্যাঁ, এই ছোট্ট শিশুটি হলেন, বলিউড ডিভা জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। বলিউডের একটি পাকাপোক্ত নাম। তবে তিনি এখন চর্চায় রয়েছেন, কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrasekhar) মামলায় জড়িত হওয়ার কারণে। ২০০ কোটি আর্থিক জালিয়াতিতে হাজতবন্দি এখন সুকেশ।আর তাঁর সঙ্গে সঙ্গে নাম জড়িয়েছে। তাই আপাততঃ বিদেশে পুলিশি অনুমতি ছাড়া যাওয়া তাঁর বন্ধ।

Related Articles