×
বিনোদন

অন্তঃসত্ত্বা অবস্থায় স্বল্প পোশাকে উদ্দাম নাচ অভিনেত্রী ইয়ার, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

ওয়ার্ক আউটের ড্রেস পরে নাচ করতে দেখা গেলো অভিনেত্রী এবং টিভি সঞ্চালিকা ইয়া ভিল্লানিয়া অ্যারিলানকে (Iya Villania-Arellano)। ৯ মাসের বেবি বাম্প নিয়ে উদ্দাম নাচ অভিনেত্রী। সন্তান পেটে নিয়ে নাচ করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। নাচের মাধ্যমে তার অন্তরের আনন্দ ফুটে উঠেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে অবাক হয়েছেন নেটিজেন তার সাথে অভিনেত্রীকে খুশি দেখে তাদের ঠোঁটেও খুশির রেখা। আপনাদের জন্যে রইল সেই ভিডিও।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজ কত কিছুই না আমাদের চক্ষুগোচর হয়। মাঝেমধ্যেই নানা ধরনের ইউনিক ভিডিও আমাদের চোখে পড়ে। তবে একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে, যা নেটিজেনদের নজর কেড়েছে। ইতিমধ্যে নাচ করে ভাইরাল হয়েছেন অনেকেই। বন্ধ ঘরে রিল ভিডিও বানতে দেখা যায় অনেকেই, তবে এবার বদ্ধ ঘরে নাচ করে ভাইরাল হলেন এক গর্ভবতী। গর্ভে ৯ মাসের সন্তান নিয়েই নাচ করতে দেখা গেল তাকে।

ভিডিওটিতে ইয়াকে দেখা যাচ্ছে ওয়ার্ক আউটের ড্রেসে। ওয়ার্ক আউটের ড্রেস পরেই তাকে নাচটি করতে দেখা গেছে। একথা স্পষ্ট যে তিনি ওয়ার্কআউটের মাঝেই নাচটি সকলের সামনে তুলে ধরেছেন। তাকে মনের আনন্দে, প্রাণ খুলে নাচ করতে দেখা গেছে। নাচের মাধ্যমে তার অন্তরের আনন্দ ফুটে উঠেছে। তার সাথে রায়ভের ক্রুজ জুলিই ( Rayver Cruz Julie) এবং এনি সান জস(Anne San Jose) কেও নাচ করতে দেখা গেছে। তবে তারা একসাথে নাচ করছিলেন না। দুটি আলাদা ভিডিও মার্জ করে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Iya Villania-Arellano (@iyavillania)

ভিডিওটি ইয়া তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করেছে। ইতিমধ্যে ভিউজ সংখ্যা প্রায় 10 লক্ষ ছাড়িয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মূহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে । নেটিজেনরা তার সাহসিকতার প্রশংসা করেছেন। অনেকে তাকে “সাহসী” তকমাও দিয়েছেন। সকলে তার আগত সন্তানের জন্য শুভেচ্ছা বার্তাও দিয়েছেন।

Related Articles