×
বিনোদন

এই বুড়োর এত সুন্দরী বউ! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে জনতার প্রশ্নের মুখোমুখি সুদীপ, রইল ভিডিও

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়া, এমন একটি প্ল্যাটফর্ম যেখানে দর্শকদের খুব কাছে দেখা যায়। এবং তাঁদের মতামত খুব সহজেই নেওয়া যায়। আর বিনোদন ক্ষেত্রের একটি বড় অংশ দর্শক। কারণ দর্শকদের যেটা পছন্দ হবেনা তা নিমেষে মাটিতে লুটিয়ে পড়তে বেশি সময় নেবে না। তাই যে কোনও ধারাবাহিক হোক বা সিনেমা বা রিয়্যালিটি শো সব ক্ষেত্রেই নেটিজেনদের মন্তব্যে খুব গুরুত্বপূর্ণ, যাতেই জনপ্রিয়তা বেড়ে ওঠে সেই শোয়ের সহজেই আর দর্শকদের ট্রোলিং শুরু হলে সেই শো শুরুর দিন কয়েকের মধ্যে বন্ধ হয়ে যেতে বাধ্য। যদিও দর্শকদের পরামর্শকে অনেকেই ভাল চোখে দেখে সেই শোয়ের পজিটিভ দিকগুলি ধরার চেষ্টা করে। তেমনি সম্প্রতি, ইস্মার্ট জোড়ির মঞ্চে দর্শকদের ট্রোলিং এর উচিত জবাব দিতে আনা হল একটি পদক্ষেপ।

বিজ্ঞাপন

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হয়ে ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi)। সদ্য সম্প্রচারিত হতে শুরু করেছে এই শো। আর তাতেই জনপ্রিয়তা একেবারে আকাশ ছুঁয়েছে এই শোয়ের। সেলিব্রিটি দম্পতিদের নিয়ে এই শো একেবারে জমে উঠছে। এই শোয়ের আরেকটি প্রতিযোগী হয়েছেন, সোশ্যাল সেনসেশন ‘বাদামকাকু’ এবং তাঁর স্ত্রী, রয়েছেন জিতু-নবণীতা থেকে সুদীপ-পৃথা। তাঁরা সবাই যেন এই শোয়ের প্রাণকেন্দ্র হয়ে উঠেছে। তবে এই শোয়ের প্রধান প্রাণকেন্দ্র তো, এই শোয়ের সঞ্চালক টলিউড সুপারস্টার জিৎ (Jeet)। তাঁর অসাধারণ প্রেজেন্টেশন এই শোয়ের জনপ্রিয়তা আরো দ্বিগুণ করে দিয়েছে। তবে এই শোয়ের যেমন প্রশংসা রয়েছে তেমনি একদল মানুষের আপত্তি রয়েছে এই রিয়েলিটি শোয়ের খেলাগুলি নিয়ে।

তাঁদের দাবি, এই অনুষ্ঠানে এমন এমন খেলা দেখানো হয়, যা পরিবারের লোকজনের সঙ্গে বসে দেখা যায়না। সুতরাং ফলস্বরূপ বারংবার অশ্লীলতার তকমা পড়ছে ‘ইস্মার্ট জোড়ি’র উপর। তাই দর্শকদের মতামতকে সম্মান জানিয়েই এবার এই শোয়ে নির্মাতারা নিয়ে এল এক আকর্ষণীয় নতুন ধরনের খেলা। যা দেখে আগ্রহ প্রকাশ করেছেন দর্শকরা।

সম্প্রতি, স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’র এই নতুন খেলার এক ঝলক, প্রোমোতে তুলে ধরা হল। যেখানে দেখা যাচ্ছে, প্রতিযোগিতায় উপস্থিত সেলিব্রিটি জুটিরা, সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষদের মন্তব্যের অকপটে উত্তর দেবেন। যেখানে ইতিমধ্যেই দেখানো হয়েছে যে, বেশকিছু সোশ্যাল মিডিয়ার ট্রোলকেও তুলে আনা হয়েছে। আর এই খেলা দেখার পর, দর্শকরা অনেকেই জানিয়েছেন এই খেলাটির অত্যন্ত দরকার ছিল। কারণ এর মাধ্যমে এই শোয়ের আকর্ষণীয়তা আরো বাড়বে। সুতরাং বোঝাই যাচ্ছে, সুতরাং ফলস্বরূপ এই মুহূর্তে প্রশংসিত হচ্ছে ‘ইস্মার্ট জোড়ি’র নতুন খেলা।

Related Articles