×
বিনোদন

ফুলসজ্জার রাতে স্লেট পেনসিল দিয়ে হল গৌরীর হাতেখড়ি, রইল ভিডিও

বিজ্ঞাপন

নাম লিখতে জানে তবে অক্ষর জ্ঞান হয়নি এত দিনে। গৌরীর এমন কথা শুনে অবাক ঈশান। গৌরী এলো ধারাবাহিকে একদিকে যেমন দেখানো হচ্ছে আধ্যাত্বিক বিষয় ঠিক তেমনি ভাবে রয়েছে বিজ্ঞানও। তবে দর্শকের উৎসাহ সেই নিয়ে নয়। সকলেই গৌরী এবং ঈশানের মিষ্টি সম্পর্কের জন্যেই পছন্দ করেন ধারাবাহিক। দর্শকদের আরো আগ্রহ বেড়েছে ধারাবাহিক ‘গৌরী এলো’ নিয়ে।

বিজ্ঞাপন

এক মাসের মত হলো শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘ গৌরী এলো’। গল্পের মূল বিষয় বস্তু হলো শিব এবং মা কালীর জন্মতরের গল্প। তবে এই গল্পে রয়েছে ঈশ্বর এবং বিজ্ঞান একসাথে। গৌরী ও ঈশানের জীবন একসাথে কেমন হবে সেটাই দেখার। একজন যেখানে ধার্মিক অন্যজন বিজ্ঞান বিশ্বাসী। দর্শকদের মধ্যে নতুন ধারাবাহিক নিয়ে রয়েছে অনেক উদ্বেগ। সেই জন্যেই টিআরপি তালিকায় সেরা দশের মধ্যে রয়েছে ‘গৌরী এলো’ র নাম।

ধারাবাহিকে দেখানো হচ্ছে শিব – পার্বতী অর্থাৎ গৌরী ও ঈশানের বিয়ে। গোষাল বাড়িতে সবাই গৌরীকে মেনে নিলেও ঈশানের মা, মেজো কাকিমা, ছোট দাদু এবং শৈলো মা মেনে নেয়নি গৌরীকে। সেই জন্যেই ঠাকুরের দোহায় দিয়ে বারবার পরীক্ষা নেওয়া হচ্ছে গৌরীর। তবে এই সব কিছু ষড়যন্ত্র পেরিয়ে জিতে যাচ্ছে গৌরী। কারণ পাশে আছে ঈশান। কেবল পারিবারিক ক্ষেত্রে নয় ঈশান দাড়াতে চায় প্রতি পদক্ষেপে।

সম্প্রতি এপিসোডে দেখানো হয়েছে ফুলশয্যার রাতে ঈশান গৌরীকে শ্লেট পেন্সিল এবং বর্ণপরিচয় বই উপহার দিয়েছে। সে গৌরীকে বলেছে রোজ তাকে পড়াবে। নতুন শ্লেট গৌরীকে আমি লিখতে বললে সে অবলীলায় নিজের নাম লেখে, তবে ও লিখতে বললে জানায় এ সব জানেনা। কথাটা শুনে ঈশান অবাক হলেও সে প্রতিজ্ঞা নেয় গৌরীকে লেখা পড়া শেখাবেই।

Related Articles