×
বিনোদন

শরীরে নেই একটুকরো সুত! দুধ সাদা বাথটাবে শুয়ে ছবি পোস্ট করতেই তুমুল কটাক্ষের মুখে অভিনেত্রী ইশা

বিজ্ঞাপন

ইশা সাহা (Ishaa Saha) মানেই ঘরোয়া পোশাক পরা এক উড়তি অভিনেত্রী। তবে এবারে সকলের প্রিয় মিষ্টি অভিনেত্রীর শরীরে তোয়ালে জড়ানো বাথটবে শুয়ে থাকা ছবি দেখে রাতারাতি চর্চায় চলে গেছেন এই বঙ্গ তনয়া। অনেকের মতে এই বোল্ড লুকে অভিনেত্রীকে দারুন লাগছে। আবার একাংশ বলছেন, অন্য অভিনেত্রীদের হাওয়া লেগেছে ইশার গায়ে। তার এই নতুন লুক মেতে নিতে না পেরে কটাক্ষের তীর ছুঁড়ে দিচ্ছেন অভিনেত্রীর দিকে। আসুন দেখে নেওয়া যাক পুরো ব্যাপারটি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

পড়াশোনা শেষ করে ছোট পর্দা দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করে ছিলেন অভিনেত্রী। তারপরে ২০১৭ সালে অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত ‘প্রজাপতি বিস্কুট’ হাত ধরে বাংলা সিনেমা জগতে পা রাখেন ইশা। তারপরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ‘গুপ্তধনের সন্ধানে’, ‘সোয়েটার’, ‘গোলন্দাজ’, ‘দূর্গেশগড়ের গুপ্তধন’ এবং ‘মহানন্দা’ প্রভৃতি সিনেমায় নিজের দক্ষ অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন ইশা। বর্তমানে অনেক সিনেমা রয়েছে তার ঝোলায়।

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

কাজের ব্যাস্ততার মাঝেও সক্রিয় থাকেন ইশা। নিজের অনুরাগীদের জন্যে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। বিশেষ করে ইনস্টাগ্রামে অ্যাকটিভ থাকেন এই টলি অভিনেত্রী। সম্প্রতি শিলাদিত্য দত্তের তোলা ছবিতে তোয়ালে জড়ানো শরীরে স্নান ঘরে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। বাথটাবে শুয়ে থাকা খোলা মেলা ছবি দেখেই শুরু হয়েছে জল্পনা।

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

ইশার ছবি পোস্ট করার পরেই হয়েছে ভাইরাল। অভিনেত্রীর ছবিটি ইতোমধ্যে ১৮ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। ছবির কমেন্ট বক্সে কিছু মানুষ যেমন, ‘হট’, ‘বোল্ড’ লিখেছেন। অন্যদিকে আরেকংশ কমেন্ট করে লিখেছেন, ‘ক্যামেরা ম্যানের স্ট্রাগেলের কথা ভাবছি’, ‘ইনস্টাতে স্নান করার ছবি পোস্ট করা কী দরকারি দিদি’,’ ডোন্ট এক্সপোস টু মাচ’। একজন অনুরাগী লিখেছেন, ‘ আপনার অনুরাগী বলেই বলছি এত স্বল্প পোশাকে ক্যামেরার সামনে আসবেন না।’

Related Articles