×
বিনোদন

ভাঙা কাঁচের তৈরি পোশাকের ফাঁকে স্পষ্ট অন্তর্বাস, পোশাক নিয়ে ফের কটাক্ষের মুখে উরফি

বিজ্ঞাপন

উরফি জাভেদ (Urfi Javed) প্রতি মুহূর্তে ইন্টারনেটের আধিপত্য বিস্তার করে রাখেন। তাঁর সাহসিকতা দিন দিন সব দেওয়াল যেন ভেঙে দিচ্ছে। তিনি মূলতঃ অভিনয়ের জন্যে বলিউডে নিজের নাম প্রতিষ্ঠিত করলেও এখন তিনি খ্যাত তাঁর দুঃসাহসিক ফ্যাশনের জন্যই। তিনি তাঁর অনন্য ফ্যাশনের জন্যই খবরের শিরোনামে থাকেন। আর উরফি জাভেদের নামটির সঙ্গেই যেন ফ্যাশন নামটি জড়িয়ে রয়েছে। তাইতো এই ফ্যাশনকেই এখন হাতিয়ার করেছেন উরফি নিজেকে বিখ্যাত করার জন্যে। ফের তিনি তাঁর অনন্য পোশাকের জন্য শিরোনামে এলেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

কিছুদিন আগেই রাখি সাওয়ান্তের সঙ্গে উরফি জাভেদের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। যেটিতে তাঁর পরনে ছিল সাদা হটি পোশাক। উরফি জাভেদ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করলেন। এই ভিডিওটিতে উরফিকে দেখা যাচ্ছে, একটি সাদা ওয়েস্টার্ন টু পিস আউটফিটে। তাঁর পোশাকের উপর একটি কাচের আস্তরণ ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

যা কিনা সত্যই দুঃসাহসিক। ভাঙা কাচের টুকরো দিয়ে তিনি একটি জ্যাকেটের মতন বানিয়েছিলেন।দিন দিন তাঁর ফ্যাশন সেন্স যেন চূড়ান্ত পর্যায়ে চলে যাচ্ছে। এই পোশাকের সঙ্গে ছিল, তাঁর মানানসই মেক-আপ এবং চুল বাঁধা। এই ভিডিওটিতে উরফিকে স্টাইল করে হাঁটতে দেখা যাচ্ছে, এই ভিডিওটি প্রকাশের পর, লোকেরা এটিকে প্রচুর শেয়ার করেছেন। নিজের এই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘হ্যাঁ, আমি একটি ভাঙা কাচের পোশাক পরে আছি।’

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এই ভিডিও প্রকাশ্যে আসতেই স্বাভাবিকভাবেই সবাই উরফির পোশাক নিয়ে নানা মন্তব্য করতে শুরু করলেন। কেউ কেউ মন্তব্য করে লিখেছেন, তাঁর ঘরের জানালা ভাঙা ছিল, যা দিয়ে উরফি এই পোশাক বানিয়েছে। অন্যদিকে, অন্য ব্যক্তি মজা করে লিখেছেন যে, আপনি খুব স্মার্ট, এই গ্লাসটি বুলেট প্রুফ পোশাক হিসাবে কাজ করবে এবং আপনি এটি দিয়ে আত্মরক্ষাও করতে পারবেন। প্রায়শই উরফি জাভেদের ছবি এবং ভিডিও দুই ই ভাইরাল হয়।

Related Articles