×
বিনোদন

শপিং মলের মধ্যে আঙ্গুলের উপর ফুটবল ঘুরিয়ে সকলকে তাক লাগলেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত পবনদ্বীপ, রইল ভিডিও

বিজ্ঞাপন

ফুটবল হাতে নিয়ে কেরামতি দেখাচ্ছেন পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan)। আমরা সকলেই জানি পবন যেমন সকল ধরনের গান গাইতে পারেন তেমনি সকল বাদ্য যন্ত্র বাজাতেও তিনি পারদর্শী। এখন দেখা যাচ্ছে প্রফেশনাল ফুটবল প্লেয়ারদের মত আঙ্গুলে করে বল ঘোরাচ্ছেন। সেই দেখে অবাক নেটিজেন। অনেকে বলছেন গানের পর এবার ফুটবল খেলায় নিজের নাম ছড়াতে চাইছেন পবন। তবে এই বিষয়ে কিছুই বলেননি তিনি।

বিজ্ঞাপন

‘দ্যা ভয়েস’ (The voice) রিয়ালিটি শো জেতার পরেও তেমন ভাবে নাম করতে না পারায় সঙ্গীতের নাম্বার ওয়ান শো ‘ ইন্ডিয়ান আইডল সিজিন ১২’ (Indian idol season 12) এ অংশগ্রহণ করেন পবনদ্বীপ রাজন। সেখান থেকেই তার খ্যাতির শুরু। অডিশনের দিন থেকেই তাকে দেখা গেছে নানান মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট বাজিয়ে গান গাইতে। গোটা সিজিন জুড়ে তিনি নানা ভাবে অবাক করেছিলেন দর্শক এবং বিচারকদের। এইবার নিজের অনুরাগীদের অবাক করলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় যেমন প্রতিটি মানুষের অ্যাকাউন্ট রয়েছে তেমনি দেখতে পাওয়া যায় সেলিব্রিটিদের ফ্যান পেজ। সেই ফ্যানপেজ গুলির তালিকায় রয়েছে পবনদ্বীপ রাজন ফ্যান পেজ। কেবল পবনের নামে নয়, পবন এবং অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এর নামেও রয়েছে পেজ। ইন্ডিয়ান আইডল থেকে কাছাকাছি এসেছে পবন এবং অরুনিতা। তাদের দুজনকে একসাথে দেখতে পছন্দ করে অনেকেই। তাদের মধ্যেই অনেকে ক্রিয়েট করেছে পবনদ্বীপআরুনিতা ফ্যান পেজ। সেখানে তারা দুজনের নানান ছোট-বড় ঘটনাগুলিকে ভিডিও সাহায্যে এবং তাদের নিত্যনতুন ছবি পোস্ট করে থাকে।

তেমনই এক ফ্যান পেজে পোস্ট করা হয়েছে পবনের ফুটবল হাতে কেরামতি দেখানোর ভিডিওটি। ভিডিওটি দেখার পরে গর্বে ভরে গেছে ভক্তদের মন এমনটাই তারা জানিয়েছেন। অনেকে বলেছেন মাল্টি ট্যালেন্টেড পবন। বেশ কিছু মানুষ বলেছেন গানের পর এবার ফুটবলে নিজের পারদর্শিতা দেখাবেন পবনদ্বীপ। ভিডিওটি প্রায় আড়াই লাখ মানুষ দেখেছেন।

Related Articles