×
বিনোদন

Viral: ঘরের ভিতর ‘নাচ মেরি রানী’ গানে অসাধারন নৃত্য পরিবেশন চাহাল-পত্নী ধনশ্রীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

ভারতীয় দলের রিষ্ট স্পিনার বলার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), বর্তমানে আইপিএলে নিজের স্পিন দক্ষতার জন্য বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। তবে, যুজবেন্দ্রের সাথে তাঁর স্ত্রীও কম জনপ্রিয় নয়। ২০২০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন যুজবেন্দ্র ও তাঁর স্ত্রী ধনশ্রী ভর্মা (Dhanashree Verma)। তিনি পেশায় একজন চিকিৎসক হলেও কোরিওগ্রাফার হিসেবে বেশ পরিচিত, সঙ্গে এক বিশাল নৃত্যশিল্পীও বটে। কারণ প্রায়শই নাচের ভিডিও পোস্ট করে থাকেন তিনি। কিছু দিন আগে, বন্ধ ঘরে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ চাহালের স্ত্রীর। রইল ভিডিও।

বিজ্ঞাপন

পেশায় একজন ডাক্তারের পাশাপাশি ধনশ্রী একজন দক্ষ কোরিওগ্রাফার। মুম্বাইয়ের এক নামি কলেজে ডাক্তারি করা কালিন বিখ্যাত কোরিওগ্রাফার শামক দাভারের (Shiamak Davar) কাছে পেশাগত নাচের তালিম নিয়েছিলেন তিনি। তারপর বহুবার বলি নায়ক নায়িকাদের সঙ্গে এবং টিম ইন্ডিয়ার একাধিক ক্রিকেটারের সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাকে। আর প্রত্যেক বার তাঁর নাচ ঝড় তুলেছেন নেট দুনিয়ায়।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় ধনশ্রী ভর্মা। মাঝে মধ্যেই ছবি ও নাচে ভিডিও শেয়ার করে থাকেন তিনি। এবারো দেখা মিলল একই দৃশ্য। বন্ধ ঘরে বিখ্যাত পাঞ্জাবি গায়ক গুরু রান্ধাওয়ার (Guru Randhawa) গাওয়া আইটেম সং ‘ড্যান্স মেরি রানী’ (Dance Meri Rani) গানে দূর্দান্ত ডান্স পারফরম্যান্স দিলেন তিনি। খোলামেলা লম্বা স্ট্রেট চুল, পরনে কালচে সবুজ রঙের শার্ট ও প্লাজো স্টাইলে প্যান্ট পরে হবহু নোরার সিগনেচার স্টেপ করলেন ধনশ্রী। যখন গানটি রিলিজ হয়েছিল সেই সময় এই গানে বেলি ডান্সার নোরা ফাতেহির (Nora Fetehi) লাস্যময়ী নাচ আগুন ধরিয়েছিল দর্শকদের মানে। তবে, ধনশ্রীও কম গেলেননা।

 

View this post on Instagram

 

A post shared by Dhanashree Verma (@dhanashree9)

ধনশ্রী তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম পেজে নাচের ভিডিওটি শেয়ার করতেই পৌঁছে গিয়েছে লক্ষাধিক মানুষের কাছে সঙ্গে লাইক এসেছে ১.১ মিলিয়নের ঘরে। এছাড়াও নেটিজেনদের একাধিক প্রশংসা মূলক মন্তব্যের ভরে উঠেছে তাঁর কমেন্ট বক্স। কেউ বলেছেন-‘ আপনার এই সুন্দর নাচের পাশে নোরা ফাতের নাচতো কিছুই নয়।’ তো কেউ বলেছেন-‘ সুপার ডুপার ডান্স।’

Related Articles