×
বিনোদন

‘দিদি নম্বর ওয়ান’এর মঞ্চে হবু বউকে সাথে নিয়ে আইবুড়ো ভাত খেল হৃদজিৎ, রইল ভিডিও

বিজ্ঞাপন

যেখানে টেলি পাড়া জুড়ে বিচ্ছেদের সুর! সেখানেই বাজলো এক সেলেব জুটির বিয়ের সানাই। কেবল কথার কথা নয় রীতিমত ন্যাশনাল টেলিভিশনের পর্দায় দুজনে মিলে খেলেন তাদের আইবুড়ো ভাত। বাংলার টপ শো ‘দিদি নম্বর ওয়ান’এর মঞ্চে হবু স্ত্রীকে নিয়ে হৃদজিৎ খেলেন আইবুড়ো ভাত। বাংলার দিদি রচনা ব্যানার্জী (Rachana Banerjee) খুব সুন্দর করে তাদের অনুষ্ঠানটি করলেন নিজের মঞ্চে।

বিজ্ঞাপন

অভিনেতা হৃদজিৎ চট্টোপাধ্যায় (Hritojeet Chatterjee) খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই অভিনেতা। দীর্ঘদিনের প্রেমিকা অর্পিতা তিওয়ারি (Arpita Tiwari)র সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। ‘দিদি নম্বর ওয়ান’ মঞ্চে দাঁড়িয়ে জানালেন সেই খবর। সবটা শুনে রচনা ব্যানার্জী (Rachana Banerjee) মঞ্চে ক্যামেরার সামনে আয়োজন করলেন হৃদজিৎ এবং অর্পিতার আইবুড়ো ভাতের অনুষ্ঠান। সকলের ধারণা এইটাই তাদের প্রথম আইবুড়ো ভাত।

নম্বর ওয়ান দিদিদের শো মানেই জি বাংলার ‘দিদি নম্বর ওয়ান’। সমাজের লড়াকু দিদিরা এসে জানান নিজেদের জীবন সংগ্রামের কথা। এর ফাঁকে উপস্থিত হোন অনেক সেলেব দিদিরাও। অনেক সময় পুরুষদেরও দেখা যায় ‘দিদি নম্বর ওয়ান’এর মঞ্চে। আসলে বিশেষ পর্ব গুলিতে দিদিদের সাথে দেখা যায় তাদের বাবা,ভাই – দাদা, প্রেমিক বা স্বামীদের। তেমন ভাবেই টেলি পাড়ার সেলেবরা উপস্থিত ছিলেন ‘দিদি নম্বর ওয়ান’এর মঞ্চে।

কেউ প্রেম করছে, কারোর বিয়ের হয়েছে কয়েক মাস, সেখানে বিয়ের খবর দিলে হৃদজিৎ এবং অর্পিতা। কথাটি শোনার পরে খুব খুশি সকলেই। সঞ্চালিকা রচনা ব্যানার্জী তাদের জানিয়েছেন অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা। তারসাথে দেখা গেছে নিজে বসে থেকে দুজনের আইবুড়ো ভাত খাওয়াচ্ছেন তিনি। দেখার পরে দর্শকদের মনে আরো সম্মান এবং ভালোবাসা বাড়লো শো এবং রচনা ব্যানার্জী প্রতি।

Related Articles