×
বিনোদন

ধাক্কা দিয়ে নিজের ঘর থেকে বরফিকে বের করে দিলো টিপু, রইল ভিডিও

বিজ্ঞাপন

বরফির জন্যেই বরফির প্রতি টিপুর ব্যবহার দিন দিন হয়ে যাচ্ছে রুড আর খারাপ। সেই জন্যেই তো এমন একটা কাজ করতে বাধ্য হলো টিপু। যাকে মনের মাঝে রাখতে চেয়েছিলো তার জায়গা হলো টিপুর ঘরের বাইরে। এমন ভাবে আর কত দিন চলবে তাদের এই সম্পর্ক! কখনো কী তারা দুজনে নিজেদের মনের কথা বুঝতে পারবে? নাকি এমন ভাবে দূরে দূরে থাকতে থাকতে ভেঙে যাবে টিপু – বরফির সম্পর্ক! জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

বিজ্ঞাপন

কিছু দিন আগেই বরফি টিপুকে বলেছে সুজাতাকে টিপুর জীবনে সে ফিরিয়ে আনবেই। এইকথা শুনে বিরক্তি আর রাগে ফেটে পড়ে টিপু। এমন কী বরফিকে স্পষ্ট শব্দতে জানিয়ে দিয়েছিল যে তার জীবনের সিদ্ধান্ত সে নিজেই নিতে পারে বরফিকে নিতে হবে না। অনেক কষ্ট করার পরেও সকলের বোঝানোর পরেও বরফির মাথা থেকে সুজাতা আর টিপুর মিলনের ভুতটা মাথা থেক নামেনি।

এর মধ্যে বরফির এই কাণ্ডের জন্যে ঘটেছে অনেক ঘটনা। সই নিজের গ্র্যাজুয়েশন ডিগ্রি অর্জন করবে বলেই কলেজে ভর্তি হয়ে ছিলো আর সেই জন্যেই বাড়ির বিরুদ্ধে যাওয়াতে এত কান্ড। সেই জন্যেই এত কিছু হওয়ার পরেও নিজের পড়া ছাড়েনি সই। কেবল এই নয় সে বরফির লেখাপড়ারও সব সময় খেয়াল রেখেছে। তবে বর্তমানে ঘটেছে এক কান্ড পরীক্ষার খাতায় সব লিখেও সাদা খাতা জমা পড়েছে কলেজে, এই কাজ কে করেছে তা কেউ জানতেই পারেনি।

নতুন প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে টিপু বরফিকে জিজ্ঞেস করছেন, ‘ তুমি আমার বাড়ি থেকে এই বেরিয়ে যেতে চাও তো! যাও বেরিয়ে যাও।’ শুধু কথায় না ধাক্কা দিয়ে নিজের ঘর থেকে বেরও করে দেয় বরফিকে। এই সবের মধ্যে টিপুর চোট লাগায় বেশ চিন্তিত আর কষ্ট পায় বরফি। তবে এই সব যে কিছু বরফির থেকে চায় না টিপু। তাদের একে অপরের প্রতি ভালোবাসা কথা কবে বুঝবে তারা?

Related Articles