×
বিনোদন

কালো ট্রান্সপারেন্ট পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা, হট লুকে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী হিনা খান

বিজ্ঞাপন

আজ ৭৫ তম ‘কান ফিল্ম ফেস্টিভ‍্যাল’ এর চতুর্থতম দিন। কানের রেড কার্পেটে মাতিয়ে রেখেছেন ভারতীয় অভিনেত্রীরা। আছেন ঐশ্বর্য, দীপিকা থেকে পূজা, তামান্না, উর্বশীরা।তাঁদের নজরকাড়া পোশাক দেখে হতবম্ব সবাই। যদিও দীপিকা তো এবার কানে আটজন জুরির একজন সদস্য হয়েছেন। এটি ভারতীয়দের কাছে যে কত বড় গর্বের বিষয়, তা বলার মতন নয়।

বিজ্ঞাপন

তবে কানে এবার নজর কেড়েছেন মুম্বইয়ের টেলি অভিনেত্রী হিনা খান (Hina Khan)-ও। কান থেকে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায়, যা রীতিমতন ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এদিন ফ্রেঞ্চ রিভিয়েরারে হিনার নজরকাড়া স্টাইল দেখে অবাক সবাই। বৃহস্পতিবার হিনা ইনস্টাগ্রাম নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। হিনার শেয়ার করা ছবিগুলিতে তাঁকে দেখা যাচ্ছিল, কালো রঙের একটি ওয়েস্টার্ন আউটফিটে। ড্রেসটির বুকের দিকটা ট্রান্সপারেন্ট, স্পষ্ট হিনার বুকের ক্লিভেজ।

তবে তাঁর ড্রেসটি শর্ট হলেও সঙ্গে রয়েছে এক্সট্রা ফ্লেয়ার। কোমর থেকে পা পর্যন্ত দুটি ভাগে বিভক্ত ফ্লেয়ারগুলি। হিনা পোশাকের সঙ্গে সঙ্গে ম্যাচ করে পরেছেন কালো রঙের স্টিলেটো। চুলে রয়েছে ওয়েভি সেটিং ও ঠোঁটে ক্রিমসন কালারের লিপস্টিক। তাঁর এই লুক দেখে যে কেউ ভিরমি খাবেই। তবে এই পোশাকে হিনাকে যথেষ্ট আত্মবিশ্বাসী দেখাচ্ছিল। তবে হিনা একেকদিন ভিন্ন ধারার লুকে সেজেছিলেন, বুধবার হিনার পরনে ছিল লাল রঙের প্লিটেড গাউন। গাউনটি ছিল অফ শোল্ডার। যেটি ডিজাইন করেছেন রামি আল আলি (Rami-Al-Ali)। তবে ২০১৯ সাল থেকে কানে যাচ্ছেন হিনা।

ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যে অন্যতম হিনা খান। তবে তাঁর কেরিয়ারের টার্নিং পয়েন্ট ছিল, ‘ইয়ে রিস্তা কেয়া কহলাতা হ্যায়’ সিরিয়ালটি। অকসরা চরিত্রের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। এরপর বিগ বসের এগারো নম্বর সিজনে অংশগ্রহণ করেন তিনি। এরপর ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়ালেও কমলিকার চরিত্রে নজর কাড়েন হিনা।এছাড়াও তিনি অংশগ্রহণ করেছিলেন ‘খতরোঁ কে খিলাড়ি’ (khatron Ki khiladi)-তেও। ‘নাগিন’-এর পাঁচ নম্বর সিজনেও অভিনয় করেছেন হিনা।

Related Articles