×
বিনোদন

‘আশ্রম’কে টেক্কা দেবে Mx-Player এর এই ওয়েব সিরিজ! ভুল করেও দেখবেন না পরিবারের সামনে

বিজ্ঞাপন

ফের ঘুম ওড়াল আরেকটি জনপ্রিয় ওয়েবসিরিজ। বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আর এই সিরিজগুলিতে মোটামুটি সব ধরনেরই রসালো মাখন দৃশ্য দেখা যায়। সেটা সিনেমা বা সিরিয়ালে দেখা যায়না। আসলে প্রযুক্তির সঙ্গে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের সঙ্গে এতটাই ওতোপ্রতোভাবে জড়িত, যেখানে মানুষের নিজেদের পছন্দমতো রসদ খুঁজতে খুব বেশি দেরি হয় না।

বিজ্ঞাপন

তাই নিত্য নতুন ওয়েব সিরিজ মার্কেটে আসলেই মানুষ চটজলদি খুঁজে তা দেখতে শুরু করে দেন এবং সবাইকে জানিয়েও দেন। এখন ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশকিছু ওয়েব প্লাটফর্মের অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু (Ullu), প্রাইম শট (Prime Shot), কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো বোল্ড ওয়েব সিরিজ রিলিজ করছে, আর মানুষ তা চেটেপুটে উপভোগ করছেন। যৌনতায় ভরা এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু খুব কম নয়। প্রত্যেকটি ওয়েবসিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে ফেলছেন।

এছাড়াও রয়েছে এমএক্স প্লেয়ারে (MX Player) রিলিজ হওয়া বেশ কিছু ওয়েব সিরিজ, সেখানেও রয়েছে বোল্ড দৃশ্যের একাধিক ওয়েবসিরিজ। এমএক্স প্লেয়ারে প্রকাশিত ওয়েব সিরিজের মধ্যে বেশ জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল হ্যালো মিনি (Hello Mini)। এই ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে, তেমনি রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজটি সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। আর হ্যালো মিনির একাধিক দৃশ্য মানুষের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্যে যথেষ্ট।

কিছুদিন আগেই রিলিজ করেছে আশ্রম ওয়েব সিরিজের তৃতীয় পার্ট (Aashram 3), সেটিও বেশ জনপ্রিয়তা পেয়েছে। এমনকি এই ওয়েব সিরিজের প্রত্যেকটি দৃশ্য পরতে পরতে প্রশংসা পাচ্ছে। তবে হ্যালো মিনি ওয়েব সিরিজটি সবকিছুর ঊর্ধ্বে চলে গিয়েছে একেবারে। হ্যালো মিনির বোল্ড দৃশ্যের কাছে ববি দেওল (Bobby Deol) ও এষা গুপ্তের (Esha Gupta) সৃষ্টি রোমান্টিক দৃশ্য কিছুই নয়। তবে হ্যালো মিনি ১৮ বছরের ঊর্ধ্বের জন্য শুধুমাত্র প্রযোজ্য।

Related Articles