×
বিনোদন

Debina-Gurmeet: দ্বিতীয়বার গর্ভধারণে নেটিজেনদের কটাক্ষের মুখে দেবিনা, ট্রোলারদের সাপটে জবাব গুরমিতের

বিজ্ঞাপন

চলতি বছরে গত এপ্রিল মাসে কন্যাসন্তানের জন্ম দেন দেবিনা (Debina Bonnerjee)। এই খুশির খবরটি অভিনেতা গুরমিত চৌধুরী (Gurmeet Choudhary) সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন। এই খবরে অনুরাগীরা বেশ খুশি হয়ে ছিলেন। সম্প্রতি এই জুটি জানিয়েছেন পরিবারে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। আইভিএফের দ্বারা দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী। বেশ অল্প সময়ের ব্যাবধানে অন্তঃসত্ত্বা হওয়ার জন্যে ট্রোলিংয়ের শিকার দেবিনা – গুরমিত। অবশেষে সেই বিষয়ে মুখ খুললেন গুরমিত।

বিজ্ঞাপন

অভিনেতা দেবিনার ব্লগে এসে নেটিজেনদের সমস্ত প্রশ্নের তীক্ষ্ণ জবাব দেন। জানান তাদের জন্যে এই খবরটি হলো ঈশ্বরের আশীর্বাদ। কারণ তাদের প্রথম সন্তান লিয়ানা (Lianna) আসার আগে অনেক কষ্ট করতে হয়েছে। প্রায় পাঁচ – ছয় বছরের অপেক্ষার পর তারা তাদের প্রথম সন্তানকে পেয়েছেন। সেই সময়ের প্রতি মাসের সেই আশাহত হওয়ার সময় গুলো ছিলো খুব কঠিন।

কিন্তু শেষে স্বাভাবিক ভাবেই লিয়ানার জন্ম দেন দেবিনা। গুরমিত নাকি প্রথমে বিশ্বাসই করতে পারেননি। তারপর চিকিৎসকের কথায় তাঁর বিশ্বাস হয়। দেবিনা বলেছিলেন, ‘আমার প্রথমে কেমন একটা লাগছিল দোকানে গিয়ে প্রেগন্যান্সি কিট কিনে আনতে। সবাই তো জানে আমি ক’মাস আগেই মেয়ের জন্ম দিয়েছি। তাই আমি অনলাইনে অর্ডার করি।’

এবারে এই বিষয় নিয়ে গুরমিত বলেন, , ‘আমি অপেক্ষা করতে পারিনি। এত সুন্দর সঙ্গী থাকলে আপনি কিভাবে অপেক্ষা করবেন। আপনিও অপেক্ষা করতে পারবেন না।’ অর্থাৎ জানাই যাচ্ছে তারা একটি মাত্র সন্তানের অভিভাবক হতে চাননি। সেই জন্যেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন।

Related Articles