×
বিনোদন

‘গুনগুন মারা গেলেই শেষ খড়কুটো’! মুখ খুললেন তৃণা সাহা

বিজ্ঞাপন

অনেক দিন ধরেই টেলি পাড়ায় চলছে জোর জল্পনা কল্পনা। অনেকেই বলছে খুব শীঘ্রই শেষ হয়ে চলেছে স্টার জলসার মেগা সিরিয়াল ‛খড়কুটো’। তবে সেই নিয়ে সিরিয়াল নির্মাতা, চ্যানেল বা অভিনেতা – অভিনেত্রীরা কিছুই বলেননি এত দিন অব্দি। তবে সম্প্রতি গুঞ্জন শুনে চুপ করে না থাকতে পেরে মুখ খুললেন তৃণা সাহা (Trina Saha)। গুনগুনের মৃত্যু আর সিরিয়াল শেষ হয়ে যাওয়ার খবরে জানালেন বিশেষ কিছু তথ্য। আসুন তবে দেরি না করে দেখে নেওয়া যাক কী বলছেন!

বিজ্ঞাপন

২০২০ সালের আগস্ট মাসে ধারাবাহিকটি শুরু হয়ে ছিলো এরপরে ‛খড়কুটো’ একটু একটু করে জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। এক সময়ের বেঙ্গল টপার ছিলো এই ধারাবাহিক। তবে ধীরে ধীরে ধারাবাহিকের টিআরপি কমে যায়। সেই জন্যেই দুপুরের স্লটে ধারাবাহিকটি সম্প্রচার হয়। তবে অনেক মানুষের পছন্দের তালিকায় রয়েছে এই গুনগুন আর সৌজন্যের প্রেম। সেই জন্যেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার খবর পেয়ে বেশ দুঃখ পেয়েছেন তারা।

বেশ বহু দিন ধরেই খবরের কাগজ থেকে সোশ্যাল মিডিয়ায় লেখা হচ্ছে গুনগুন মারা যাবে আর তার পরেই শেষ হয়ে যাবে ধারাবাহিকটি। সকলে সেই কথা শুনেই কষ্ট পাচ্ছেন। কারণ একটা খুশির জোয়ার সকলের বাড়িতে নিয়ে এসেছিল এই সিরিয়াল। তারপরে হঠাৎ অভিনেতা অভিষেক চ্যাটার্জী (Abhishek Chatterjee) মারা যাওয়ার পর একটা খারাপ সময়ের মধ্যে দিয়ে যায় সকলে। তারপরে একটু স্বাভাবিক হতেই আসছে ধারাবাহিকের শেষ হয়ে যাওয়ার খবর।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে সাজি আর অর্জুনের বিয়ে। তার মাঝে গুনগুন বেশ অসুস্থ্য। এর মাঝে ধারাবাহিকের শেষ হয়ে যাওয়ার খবর নিয়ে জানান, তৃনা জানিয়েছেন যে ‛কতদিন ধরে শুনছি খড়কুটো শেষ হয়ে হয়ে যাচ্ছে। কিন্তু এখনও চলছে। এই তো গতকাল কতক্ষন শ্যুট করে এলাম। খড়কুটো শেষ হয়ে যাওয়ার কোনো খবর আমার কাছে নেই’। এবার কী হতে চলেছে জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Related Articles