×
বিনোদন

মঞ্চের উপর মৌনি রায়ের সাথে তাল মিলিয়ে অসাধারন নাচ গোবিন্দার, রইল ভিডিও

বিজ্ঞাপন

তিনি হলেন বলিউডের ডান্সিং স্টার, আরেকজন হলেন বলিউডের নাগিন। ভাবুন তো, এই দুজনের যদি মেলবন্ধন হয়, তাহলে কি হতে পারে? সেই মঞ্চ এক্কেবারে ধামাকাদার মঞ্চ হিসেবে স্বীকৃতি পাবে তাইনা। হ্যাঁ, গোবিন্দা (Govinda) অন্যজন মৌনি রায় (Mouni Roy)। এবার তাঁদের দুর্দান্ত একটি পারফরম্যান্স দারুণ ভাইরাল হল নেটমাধ্যমে।কোথায় নিশ্চয়ই জানতে চান?

বিজ্ঞাপন

গোবিন্দা এবং মৌনি দুজনেই বলিউডের এক্কেবারে তাবড় তাবড় ডান্সারদের মধ্যে অন্যতম। গোবিন্দাকে আমরা বলিউডের ডান্সিং দেবতা বলেই চিনি, তাঁর অভিনীত সবকটি সিনেমাই একেবারে ব্লকবাস্টার হিট।সেইসব ছবিতে নায়কের নাচ দেখেই কুপোকাত সবাই। অন্যদিকে মৌনি রায়, হিন্দি টেলিভিশন থেকে তাঁর উত্থান হলেও এখন বলিউডের নামকরা নায়িকাদের মধ্যে একজন হয়ে উঠেছেন তিনি।কিছুদিন আগেই বিয়ে সেরেছেন তিনি।কিন্তু বিয়ের পর এক টুকরো বিশ্রাম নেই, কাজে মন দিয়েছেন নায়িকা।

এখন তো আবার ‘ড্যান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টারস’ (DID L’IL Masters) বিচারক তিনি।অভিনেত্রী সোনালী বিন্দ্রে (Sonali Bindre) এবং জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডিসৌজার (Remo D’souza) সঙ্গে একই আসনে বসে বিচারকের দায়ভার সামলাচ্ছেন তিনি। সুতরাং, বোঝাই যাচ্ছে, বলিউড ইন্ডাস্ট্রিতে মৌনি রায়ের জায়গা এখন প্রায় পাকাপোক্ত। সদ্য শুরু হয়েছে, দেশের সর্বোচ্চ ডান্সিং রিয়্যালিটি শো ‘DID l’ll Masters’। যদিও এটি শুধুমাত্রই বাচ্চাদের শো। এই শোয়ের শুরু থেকেই একেকটা ধামাকাদার ভিডিও ভাইরাল হচ্ছে, সোশ্যাল দুনিয়ায় প্রতিনিয়ত। এবার এই মঞ্চের একটি অসাধারণ ভিডিও ভাইরাল হল, যেখানে দেখা যাচ্ছে, একই মঞ্চে মৌনি রায় এবং গোবিন্দা নাচছেন।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

গোবিন্দা অভিনীত জনপ্রিয় গান, ‘তুঝকো মিরচি লাগি তো ম্যায় ক্যায়া করু’ (Tujhko Mirchi Lagi Toh Main Kya Karoon) গানের সহিত কোমর দোলালেন দুই জনপ্রিয় বলিউড তারকা। সেদিন অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দা এই রিয়্যালিটি শোয়ের মঞ্চে। সাদা ওয়েস্টার্ন পোশাকে মৌনি একেবারে সেক্সি লুকে ধরা দিয়েছিলেন, অন্যদিকে গোবিন্দাকেও হিরো ছাড়া কোনো অংশে কম দেখাচ্ছিল না। দুজনের এহেন দুর্দান্ত ডান্স পারফরম্যান্স সেদিন দর্শকরা একেবারে পরতে পরতে উপভোগ করেছেন। সঙ্গে মঞ্চের বিচারকরাও। এই ভিডিওটি সম্প্রতি জি টিভি অফিসিয়াল ইনস্টাগ্রাম পেইজ থেকে শেয়ার করা হয়েছে।

Related Articles