×
বিনোদন

সকাল সকাল স্ত্রীকে নিয়ে শশুরবাড়িতে হাজির গৌরব, রইল জামাই ষষ্ঠীর কিছু মুহূর্ত

বিজ্ঞাপন

পাজামা পাঞ্জাবী পরে ঋদ্ধি হাজির শ্বশুর বাড়িতে। জামাইষষ্ঠীর লুকে বেশ হ্যান্ডসাম লাগছে তাকে। সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে জামাইষষ্ঠীর কিছু ঝলক। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছবি গুলো প্রকাশ্যে আসা মাত্রই আলোচনার কেন্দ্রবিন্দু এই নতুন জামাই। ‘স্টার জলসার’ সকল জামাই উপস্থিত হয়েছেন শ্বশুর বাড়িতে সাথে নিয়ে নিজ নিজ স্ত্রী। ঋদ্ধির পাশে নেই খড়ি এমন কী পাখার বাতাস দিতে দেখা যাচ্ছে অন্য জনকে! আপনাদের জন্য রইল জামাইষষ্ঠী স্পেশাল কিছু ছবি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

জামাই ষষ্ঠী উপলক্ষে ইতিমধ্যেই অনুগামীদের সঙ্গে বিভিন্ন রকম ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে টলিউডের পরিচিত রিয়েল লাইফ জামাইদের। এবার জামাইষষ্ঠীর ফটো ভাগ করে দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar)। যা থেকে অনুগামীরা জানতে পেরেছেন জামাই ষষ্ঠী উপলক্ষে এদিন সকাল সকাল শ্বশুর বাড়িতে হাজির হয়েছিলেন ‘গাঁটছড়া’ খ্যাত অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

সকাল সকাল সেজেগুজে জামাইষষ্ঠী খেতে হাজির গৌরব। পরনে পাঞ্জাবী পুরো জেনো বঙ্গ জামাই। ছবি এবং ভিডিও গুলি দেখা বোঝা যাচ্ছে সমস্ত রীতিনীতি মেনেই পালন হয়েছে জামাইষষ্ঠী। ছবি দেখা গিয়েছে তাল পাখার বাতাস দিয়ে হাওয়া করছেন অভিনেতার শাশুড়ি মা। সামনে সাজানো রয়েছে নানান পদের খাবার, ফল আরো অনেক কিছু।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

ছবি গুলি পোস্ট করে অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar) জানিয়েছেন, যেহেতু এটি পারিবারিক ঘরোয়া অনুষ্ঠান, তাই সংবাদমাধ্যমকে সেখানে প্রবেশ করার অনুমতি দেননি তিনি। তবে তাই বলে জামাইষষ্ঠীর ফটো থেকে বঞ্চিত করেননি অভিনেত্রী অনুগামীদের। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দু’জনকেই শুভ দিনের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের একটি বড় অংশকে।

Related Articles