×
বিনোদন

অভিনেত্রী না হলে কি হতেন? জানালেন গোধূলি আলাপের নায়িকা সোমু

বিজ্ঞাপন

বাংলা চ্যানেল জি বাংলা ও স্টার জলসায় শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। এর মধ্যে অন্যতম হলো স্টার জলসার ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap) ধারাবাহিকটি। যেখানে ফোটানো হয়েছে মাঝবয়সী বয়সী এক ব্যাক্তির সঙ্গে অতি অল্প বয়সী এক মেয়ের অভিনব কেমিস্ট্রি। আর এখানে মূখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) এবং তার বিপরীতে অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)। তবে, শুরুর দিকে ধারাবাহিকের গল্প নিয়ে সমালোচিত হলেও পরবর্তীকালে অরিন্দম ও নোলকের জুটি ব্যাপক হিট হয়েছে। বিশেষ করে, নবাগতা চরিত্রে নোলক ওরফে সোমুর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। কিন্ত অভিনেত্রী না হতে পারলে ঠিক কি হতেন সোমু, এই নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন তিনি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

মালদায় সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করে স্নাতক পাস করেন এই অভিনেত্রী। তারপর সোমু যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর করেন। তবে, ব্যক্তিগত জীবনে সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করলেও তাঁর বরাবরই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। আর তার এই স্বপ্ন যেন আজ পূরণ হয়েছে। কিন্তু, যদি আজ অভিনয় জগতে প্রবেশ করতে না পারতেন তাহলে কি হতেন তিনি? এই নিয়ে অনেক দিন আগে থেকেই ভেবে রেখেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

এক সংবাদমাধ্যমে তিনি জানান, অভিনয়ের দিকে তাঁর ভাগ্য না খুললে হয়তো ভিডিও এডিটরের কাজ করতেন তিনি। কারণ এর আগেও ভিডিও এডিট করে অস্কার করেছেন তিনি এবং একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিও এডিট করেছিলেন তিনি। তবে, এই নিজের দক্ষ অভিনয়ের পর আজ গোধূলির আলাপে মূখ্য চরিত্রে অভিনয় করছেন সোমু। শুধু তাই নয় বড় বড় অভিনেতাদের সহচার্য পাচ্ছেন তিনি। তাই তো তিনি এখন শুধুই শিখতে চান এবং অভিনেতা কৌশিক সেনকেও নিজের শিক্ষক হিসেবে মানেন সোমু।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত এই ধারাবাহিকটি নেটিজেনদের কটাক্ষের মুখোমুখি হয়েছিল। সেই সূত্রে তিনি এক সংবাদ মাধ্যমে জানান- ‘রেটিং তালিকায় ভালো ফল করবে এই ধারাবাহিক। কারণ প্রেমের গল্প বরাবর পছন্দ করেন বাঙালি। তার ওপর এই ধারাবাহিকে অসম বয়সী প্রেমের গল্প।’ আর আজ যেনো এই সমস্ত কথা সত্য হয়েছে। কৌশিক সেন তো বরাবরই ভাল অভিনয় করতেন এবার তার সঙ্গে পাল্লা দিয়ে সোমুর অভিনয়ও রিতীমতো তাক লাগাচ্ছে ।

Related Articles