×
বিনোদন

ছদ্মবেশে নতুন লুকে টায়রার নজর কাড়লেন গঙ্গারাম, রইল ভিডিও

বিজ্ঞাপন

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি ‘গঙ্গারাম’ (Gangaram)। যেখানে মুখ্য চরিত্র গঙ্গারামের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা অভিষেক বোস (Abhishek Bose) এবং টায়রার ভূমিকায় রয়েছেন সোহিনী গুহা রায় (Sohini Guha Roy)। ইতিমধ্যে তাদের এই টক-মিষ্টি প্রেমের গল্প বেজায় পছন্দ করছেন দর্শকেরা। দুজনে সম্পূর্ণ বিপরীত দিকের দুই মানুষ। টায়রা হল ঝাঁ-চকচকে শহরে ছোট থেকে বড় হওয়া মেয়ে। আর অন্যদিকে গঙ্গারাম হল গ্রাম্য পরিবেশে বড় হওয়া মানুষ। আর পেশায় সে একজন সংঙ্গীত শিল্পী এবং ব্যান্ড পার্টি দলের মালিক। কিন্তু এই সরল মানুষটিকে কখনই নিজের স্বামী হিসেবে মেনে নিতে পারেনি টায়রা। তবে, এবারে সেই ধারাবাহিকে সারাক্ষণ ধুতি-পাঞ্জাবী পড়ে থাকা গঙ্গারামের নতুন লুক ধরা পড়ল। আর গঙ্গারামের এই নতুন লুক নজর কেরেছে টায়রার।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বাবার সঙ্গে জেদাজেদির ফলে টায়রা তাঁর নিজের বাবাকে চ্যালেঞ্জ করেছিল গ্রামের ছেলে ও ব্যান্ড পার্টি দলের মালিক গঙ্গারামকেই বিয়ে করবে সে। কিন্তু গঙ্গারামের সঙ্গে বিয়ের পর টায়রার পুরনো প্রেমিক সানির সঙ্গে নিজে দাঁড়িয়ে থেকে টায়রার বিয়ে দেওয়ার চেষ্টা করে গঙ্গারাম। সেখানেই বিয়ের পিঁড়িতে সিঁদুর দানের আগে বিয়ের মন্ডপ থেকে উঠে গিয়ে গঙ্গারামকে মারতে থাকে টায়রা। এর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে, এই রকম ঘটনা ঘটানোর আসল কারনটা।

সম্প্রতি, এর মধ্যেই নেটদুনিয়ায় প্রকাশিত হয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, কোনো একটি পার্টিতে গিয়েছে টায়রা। সেখানে একেবারে ছদ্মবেশে হাজির হয় গঙ্গারাম। সুট, বুট পরা অবস্থায় চোখে সানগ্লাস এবং হাতে গিটার নিয়ে ‘তেরা ধিয়ান কিধার হে, ইয়ে তেরা হিরো ইধার হে’ গানটি গাইতে গাইতে এন্ট্রি নেয় গঙ্গারাম। কিন্তু, তার এই ছদ্মবেশ যে একটু আধটু ধরে ফেলে টায়রা।

প্রথমে তার কাছে এই ছেলেটি অত্যন্ত পরিচিত বলে মনে হয়। ঠিক যেন তার গঙ্গারামের মতো। কিন্তু বেশ কিছুটা চিন্তাভাবনা করে মনে পরে তাঁর তো গোঁফ নেই। তবুও তার মন থেকে সন্দেহ যায়না। এবারে স্ত্রীর মন জয় করতে নিজের গোঁফ কামিয়ে ফেলে নকল একটি দাড়ি-গোঁফ লাগিয়ে টায়রার প্রতি নিজের ভালোবাসা নিবেদন করার চেষ্টা করে চলেছেন গঙ্গারাম। তবে তাদের এই ভালোবাসা যে একতরফা নয়, গঙ্গারামকেও মনে মনে ভালোবেসে ফেলেছে টায়রা। আর এখন দেখার বিষয় শেষমেষ গঙ্গারামের এই ছদ্মবেশ টায়রা ধরে ফেলতে পারছে কি না?

Related Articles