×
বিনোদন

প্রথমবার ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে ম্যাজিক শো, বলি হল সোহম, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘দিদি নং ওয়ান’ (Didi Non1) জমে উঠেছে। প্রতিদিনই এই শোয়ে থাকে নানা চমক। আমজনতা থেকে সেলিব্রিটির সবার সঙ্গে আড্ডা, গল্প সবটাই এই শোয়ের মুখ্য ইউএসপি। সঙ্গে তো আছেই দিদির অসাধারণ প্রেজেন্টেশন। সব মিলেই দিদি নং ওয়ানের প্রতি দিনের এপিসোড মেতে ওঠে রীতিমতন। তবে সেলিব্রিটিরা আসলে দিদি রচনা ব্যানার্জি (Rachana Banerjee) যেন অন্য জগতে ভাসেন। সম্প্রতি এই শোয়ে এসেছিলেন আসন্ন ছবি ‘কলকাতার হ্যারি’র (Kolakata Harry) কলাকুশলীরা।

বিজ্ঞাপন

এসেছিলেন এই ছবির হিরো-হিরোইন প্রিয়াঙ্কা এবং সোহম (Priyanka Sarkar- Sohom Chakraborty)। আর দিদি নং ওয়ানের মঞ্চেই তিনি রীতিমতন বলি হতে হতে বাঁচলেন।কি ব্যাপারটা কি, বুঝলেন না তাইতো! আসলে ‘কলকাতার হ্যারি’ ছবিটি মুলত ‘যাদু’কে কেন্দ্র করে তৈরি। ছোট্ট বাচ্চাদের ম্যাজিক দেখবে সোহম অর্থাৎ ম্যাজিকম্যানের চরিত্রে অভিনয় করবেন নায়ক। সুতরাং এই ছবির প্রোমোশনে এসে একটি ম্যাজিক হবে না তা কি হতে পারে। একজন দক্ষ ম্যাজিক ম্যান এসেছিলেন সোহম-প্রিয়াঙ্কার সঙ্গে দিদি নং ওয়ানের মঞ্চে।

সেখানেই ওই ম্যাজিক ম্যান একটি কাণ্ড ঘটিয়ে বসলেন।তিনি বলির মতন একটি ম্যাজিক খেলা দেখানোর একটি যন্ত্র নিয়ে এলেন। যেখানে সোহমের মাথা ঢুকিয়ে পেছন দিক দিয়ে লক করে দিলেন। পাশে দুটি শশা রেখে দিলেন, ঠিক বলির মতন করে সোহমের এবার তাঁর উপর দিয়ে ব্লেড প্রতিস্থাপন করলেন যা দিয়ে শশা যেভাবে কাটে সোহমের মাথাও কেটে যাবে।

যা শুনে দিদি প্রিয়াঙ্কা সহ সোহমও বেশ ভয় পেয়ে গেলেন। যদি সত্যই সত্যই তাঁর মাথা কেটে যায় তাহলে কি হবে! এমনকী সোহম ভয়ের চোটে জীবনের শেষ চাওয়া চেয়ে নিলেন। এরপর ব্লেড টা নামাতেই শশা গুলি কেটে যায়। কিন্তু এই যাত্রায় রেহাই পেয়ে যান সোহম।আসলে কিছুই না সবটাই ম্যাজিকের ক্যালমা।যা দেখে সবাই মনে হয় স্বস্তির নিশ্বাস ফেললেন।

Related Articles