×
বিনোদন

দাদাগিরি কন্ট্রভার্সির পর সিনেবাপের সাথে সম্পর্ক ভাঙনের ইঙ্গিত দিলেন স্ত্রী রুমা!

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

‘সিনেবাপ’ মৃন্ময় দাস (Mrinmoy Das) এর স্ত্রী রুমা মোদক(Ruma Modak) জানান মাখো মাখো প্রেম না হলেও একে অপরকে ভালোবেসেই বিয়ে করে ছিলেন। তবে এখন তাদের সংসারে ভাঙন ধরতে বসেছে। অন্যদিকে ‘সিনেবাপ’ মৃন্ময়ও জানান তার সংসারে তৃতীয় ব্যক্তির জন্যে অশান্তি শুরু হয়েছে। তিনি কাকে কথাটি বলেছি আশা করি সকলেই জানি। তবে জল্পনার সৃষ্টি হয়েছে দুজনের পোস্ট দেখে। তবে কী সত্যি আলাদা হতে চলেছে ‘সিনেবাপ’ মৃন্ময় এবং রুমা?

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Mrinmoy Das (@cinebapmrinmoy)

‘দাদাগিরি আনলিমিটেড সিজিন ৯’ এর মঞ্চ থেকেই শুরু হয়েছে ছিলো বিতর্ক। ‘দাদাগিরি’ মঞ্চে উপস্থিত হয়েছিলেন যে সকল ইউটিউবার তারা প্রত্যেকেই দক্ষিণবঙ্গের। এই নিয়ে ‘সিনেবাপ’ মৃন্ময় প্রথম ভিডিও করে বলেন, দক্ষিণবঙ্গের ইউটিউবাররা কেবল কেন, কোন উত্তর বঙ্গের ইউটিউব আর নেই কেন? প্রসঙ্গত বোঝাই যাচ্ছে মৃন্ময় নিজের কথাই বলছেন। তবে এটা নিয়ে কারোর কোন অসুবিধা ছিলোনা যে যেতে পারেনি সে বলতেই পারে কিন্তু এইভাবে বাংলার ইউটিউব ইন্ডাস্ট্রিকে দক্ষিণ এবং উত্তরবঙ্গ হিসেবে ভাগ করা নিয়ে মুখ খোলেন অনেক ছোট বড়ো ইউটিউবার। এরমধ্যে কিরণের বান্ধবী ইউটিউবার ‘আলু: দি ফ্রেঞ্চ ফ্রাই’-কে অশ্লীল কটাক্ষ করেছেন মৃন্ময়। এরপরে সমস্ত কিছু নিয়ে মুখ খোলেন ‘দ্যা বং গাই’ কিরণ দত্ত (Kiran Dutta)।

 

View this post on Instagram

 

A post shared by Ruma modak (@ruma_modak_cinebap)

এই বিতর্কের মাঝে মৃন্ময়ের স্ত্রী রুমা মোদক একটি অর্থপূর্ণ লেখা পোস্ট করেন। রুমা লেখেন, যেখানে নিজের কথার কোন দাম নেই, সেখানে তাঁর সস্তা পাবলিসিটি করার কোনো প্রয়োজন নেই। মুহূর্তে পোস্টটি ভাইরাল হয়ে যায়। এর পরে রুমা আবারও একটি পোস্টের মাধ্যমে জানান, নেটিজেনদের একাংশের ভুল বোঝা নিয়ে সংসারে ভাঙন ধরতে বসেছে। আরো জানান, মাখো মাখো প্রেম না হলেও একে অপরকে ভালোবেসেই বিয়ে করে ছিলেন। তবে এখন তাদের সংসারে ভাঙন ধরতে বসেছে। এরপরে তিনি বলেন, নিজের স্বামীকে কিভাবে সাপোর্ট করতে হয় সেটা নিজে জানেন। ‘দি বং গাই’ কিরণের ভিডিওগুলি তিনি না দেখেই বলেন, মৃন্ময় ধীরে ধীরে পরিবর্তন হচ্ছে। রিল লাইফে এমন বললেও রিয়েল লাইফে মেয়েদের সম্মান করে।

‘সিনেবাপ’ মৃন্ময় জানান, কিরণের জন্যে তাদের সংসারে অশান্তি বেধে যাচ্ছে। বস্তুত বোঝাই যাচ্ছে সে বেশ চাপে পড়েছে। অন্যদিকে রুমা ‘দ্যা বং গাই’ এর ভিডিও পুরো না দেখলে কী বলতে চেয়েছে পুরো ভিডিওতে কিরণ বুঝলো কী করে? সকলের মতে বিশাল সোশ্যাল মিডিয়া পোস্ট না করে ইউটিউবারদের মনে হয় একে অপরকে বোঝার সময় এসে গেছে।

Related Articles