×
বিনোদন

শিস দিয়ে জনপ্রিয় হিন্দি গান গেয়ে দাদাগিরির মঞ্চ মাতালেন ইউটিউবার ঝিলম গুপ্তা, রইল ভিডিও

বিজ্ঞাপন

মানুষকে আনন্দ দেওয়ার পাশাপাশি দারুণ শিস দিয়ে গান গাইতেও পারেন ঝিলম। এই মুহূর্তে বাংলা ও বাঙালির কপ ইন্টারনেট সেনসেশন ঝিলম গুপ্তা (Jhilam Gupta)। তাঁর অসাধারণ কথার যাদুতে মুগ্ধ দর্শক, বিশেষ করে একেকটি বাংলা ধারাবাহিকের খুঁত তিনি এত সুন্দর ভাবে খুঁজে বের করেন তাতেই দর্শকদের কাছে সেরা মুখ হয়ে গিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

এছাড়া ইদানিং তাঁকে বিভিন্ন ইভেন্ট শোতে গিয়ে সেলিব্রিটিদেরও মাতিয়ে দিয়ে আসতে দেখা যায়। তাঁর মজার মজার কথায় হেসে উঠবে না এমন কেউ নেই! সাদামাটা লুক দিয়েই ঘায়েল করে দেন তিনি। সম্প্রতি তিনি এলেন, বাংলার জনপ্রিয় গেমশো জি বাংলার ‘দাদাগিরি’ (Dadagiri Unlimited Season 9। যে শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)।

শুধু ঝিলম নয়, বাংলার ইন্টারনেটের টপ সেনসেশনরা এদিন দাদাগিরির মঞ্চ মাতাতে এসেছিলেন। ঝিলম গুপ্তার মতন বাঙালি ‘কনটেন্ট ক্রিয়েটর’ রা এদিন এই এপিসোডের মূল ইউএসপি ছিল। প্রিয় ইউটিউবারদের সঙ্গে সৌরভ গাঙ্গুলিও নানা কথোপকথনে মেতে উঠলেন। যা দেখে দারুণ উচ্ছ্বসিত হয়ে গেলেন তাঁদের অনুগামীরাও। এদিন তাঁরা নিজেদের কাজ নিয়ে কথা বলার পাশাপাশি নিজেদের নানান প্রতিভার পরিচয়ও করিয়ে দিলেন।

বিভিন্ন ছন্দে কথা বলার পাশাপাশি শিস দিয়ে হিন্দি গানও করতে পারেন ঝিলম, সেটাই করলেন তিনি দাদাগিরির মঞ্চে এসে, শিস দিয়ে গান করে সকলকে মুগ্ধ করে দিলেন ঝিলম গুপ্তা। বলাই বাহুল্য তাঁর বহুমুখী প্রতিভা দেখে মুগ্ধ হয়ে গেলেন উপস্থিত সকলে। পাশাপাশি তাঁর প্রশংসায় মেতে উঠলেন স্বয়ং দাদা সৌরভ গাঙ্গুলীও। এদিন ঝিলম জানালেন, খুব সাধারণ উপায়ে মানুষের কাছে হাস্যরস পৌঁছে দেওয়ার জন্যই তিনি নিজের চ্যানেল শুরু করেছিলেন। আর এই কথাই তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছেন, বর্তমানে প্রায় সাড়ে চার লাখ অনুগামী রয়েছে তাঁর ফেসবুক প্রোফাইলে।

Related Articles