×
বিনোদন

‘টলিউড থেকে একাধিকবার পেয়েছি কুপ্রস্তাব’, বিস্ফোরক অভিনেত্রী অপরাজিতা

বিজ্ঞাপন

এই মুহূর্তে টলিউডের ছোটো এবং বড় দুই পর্দাতেই রাজত্ব করছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। বর্তমানে তাঁকে প্রতিদিনই ছোটপর্দায় দেখা যাচ্ছে, জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar) ধারাবাহিকের মাধ্যমে। বড়পর্দাতেও এই অভিনেত্রীর একচেটিয়া আধিপত্য। তবে টলিউড হোক কি বলিউড, বেশিরভাগ অভিনেত্রীরই নিজেকে বিনোদন জগতে প্রতিষ্ঠিত হওয়ার পেছনে একাধিক অতীত রয়েছে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

অনেক লড়াইয়ের পর আজ তাঁদের জায়গা পাকাপোক্ত হয়েছে বিনোদন ক্ষেত্রে। এবার টলিউড ইন্ডাস্ট্রি সম্পর্কে নানান অজানা তথ্য সামনে আনলেন অভিনেত্রী অপরাজিতা। বাংলা ইন্ডাস্ট্রির বিরুদ্ধে এর আগে অনেকেই অভিযোগ করেছিলেন যে, কাজ দেওয়ার পরিবর্তে পরিচালক থেকে শুরু করে প্রযোজকরা অনেক ক্ষেত্রেই কুপ্রস্তাব দেন। তবে শুধু টলিউড নয়, যে কোনও ফিল্ম ইন্ডাস্ট্রিতেই এই বিষয়টি বর্তমান।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

এদিন এই কথা অভিনেত্রী অপরাজিতা আঢ্যও স্বীকার করেছেন, তিনিও এধরনের একাধিক কুপ্রস্তাব পেয়েছিলেন তাঁর অভিনয় জীবনে। এমনকী তিনি বড় পর্দাতেও নায়িকা হওয়ার সুযোগ পেয়েছিলেন, কিন্তু বিনিময়ে প্রযোজকদের সঙ্গে সম্পর্ক স্থাপনের কথা বলা হয়েছিল তাঁকে। এর পরেই বড় পর্দা ছেড়ে তিনি ছোটপর্দায় কাজ করতে শুরু করেন। কারণ ধারাবাহিকের জগতে এ ধরনের কুপ্রস্তাব কখনোই তিনি পাননি।

তবে পরবর্তীতে তিনি বড় পর্দায় ফিরে গিয়েছিলেন। শিবপ্রসাদ নন্দিতা জুটির সঙ্গে বড় পর্দায় কাজ করেছেন তিনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর পাশাপাশি ‘প্রাক্তন’ সিনেমাতেও তাঁর অভিনয় দাগ কেটেছিল। কিন্তু তিনি অতীতে এতটাই খারাপ প্রস্তাবের শিকার হয়েছিলেন, এতদিন পর অভিনেত্রীর কাছ থেকে এই কথা শোনা মাত্রই হতবাক হয়ে গিয়েছেন সকলে।

Related Articles