×
বিনোদন

দুর্দান্ত কন্ঠে অসাধারন গান গেয়ে KK-কে শ্রদ্ধা সকলের প্রিয় উচ্ছেবাবু আদৃতের, রইল ভিডিও

বিজ্ঞাপন

কেকের (KK) স্মরণে তাঁর একটি গান গেয়ে গায়ককে শেষ শ্রদ্ধা জানালেন আদৃত (Adrita Roy)। কেকে-র মৃত্যুতে এখনো সরগরম বাংলা। যদিও কেকে-র মৃত্যুতে সবার ধারণা ছিল মুম্বই শিল্পীরা আর বোধহয় কলকাতায় আসবেন না, কলকাতার শ্রোতারা বোধহয় এবার বরাবরের মতন বঞ্চিত হয়ে গেল মুম্বই শিল্পীদের কন্ঠের গান শোনা থেকে। কিন্তু তা একেবারেই নয়, এই মাসের শেষের দিকেই নজরুল মঞ্চ মাতাবে একাধিক মুম্বই শিল্পীরা।

বিজ্ঞাপন

কেকে-র মৃত্যুতে বাংলা লজ্জায় মুখ ঢেকেছিল। কলকাতায় শেষ কনসার্ট করে গেলেন কেকে। বাংলার ইতিহাসে লেখা হয়ে গেল। কলকাতায় নজরুল মঞ্চে অনুষ্ঠান করতে এসেছিলেন তিনি, সেদিনই কনসার্ট শেষে ম্যাসিভ হার্ট অ্যাটাকে সংক্রমিত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। তাঁর মৃত্যুতে আঙুল উঠেছিল সেদিনের সেই কনসার্টের উদ্যোক্তাদের উপর। যাই হোক এর অনেকদিন কেটে গিয়েছে। বাংলার মানুষরা নানাভাবে শিল্পীকে শেষ সম্মান জানাচ্ছে। এবার সেই তালিকায় যুক্ত হল মিঠাইয়ের সিদ্ধার্থ বা আদৃত রায়।

গত সপ্তাহেই টিআরপি তালিকায় সেরার জায়গা নিয়েছে ‘মিঠাই’ (Mithai)। এর একটাই কারণ সিদ্ধার্থ ফিরে এসেছেন মোদক বাড়িতে, তাঁর ছদ্মবেশি খোলস ছেড়ে, তাইতো খুশিতে টগবগিয়ে ফুটছে দর্শক। তবে এই ধারাবাহিকের সুবাদে সিদ্ধার্থ মোদক অর্থাৎ উচ্ছেবাবুর চরিত্রে অভিনয় করা আদৃত রায়ও দর্শকদের খুব প্রিয় হয়ে উঠেছে। আর অভিনয়ের পাশাপাশি আদৃতের একটি গুণের কথাও সবার জানা। হ্যাঁ, আদৃত খুব ভালো গান গায়। ওঁর নিজস্ব একটা ব্যান্ডও আছে। বুধবার সেই ব্যান্ডের সঙ্গে বসেছিলেন নায়ক।

রিহার্সলের সময়কার সেই ভিডিওতে দেখা গেল আদৃত গিটার বাজিয়ে প্রয়াত গায়ক কেকে-র গান গাইছে। তাও আবার ‘রেহেনা হ্যায় তেরে দিল মে’ ছবির ‘সচ কহে রাহা হ্যায়’ (Sach Kahe Raha Hain) গানটি। আর এই ভিডিওটি প্রকাশ পেতেই একেবারে ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়। আদৃতের ব্যান্ডের নাম ‘পোস্টার বয়েজ’। ২৫ জুন নিউটাউনের নজরুল তীর্থে, পোস্টার বয়েজের কেকে-র গান নিয়ে কনসার্ট করার কথা রয়েছে তাঁর। যা শুরু হবে বিকেল ৫টা থেকে। সেই রিহার্সালই সারছিলেন আদৃত।

Related Articles