×
বিনোদন

মুকেশ আম্বানির থেকেও দামী গাড়ি কিনলেন এই দক্ষিণী তারকা, দাম শুনলে অবাক হবেন আপনিও

বিজ্ঞাপন

এর আগেও দেখা গেছে ফ্লিম ইন্ডাস্ট্রির লোক ব্যবসায়ীক ব্যক্তিত্বদের মাজি মাত করেছেন। কিংবা তাদের মধ্যে চলেছে কাটায় কাটায় লড়াই। বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের লাইফ স্টাইল একজন ধনী ব্যবসায়ীর থেকেও বিলাস বহুল। তবে এবার জানা গেলো, ধনকুবের মুকেশ আম্বানির (Mukesh Ambani) থেকেও দামি গাড়ি কিনলেন এক দক্ষিণী সুপারস্টার। মুকেশ আম্বানিও যে গাড়িটা কিনতে অপারক সেই গাড়ি দক্ষিণী বিনোদন জগতের কোন অভিনেতা কিনেছেন এই ব্যাপারে উৎসুক সকলেই।

বিজ্ঞাপন

রিলায়েন্স গ্রুপের কর্ণধার মুকেশ আম্বানির নাম শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। বর্তমানে পৃথিবীর অন্যতম সেরা ১০ জন ধনী ব্যক্তির মধ্যে গণ্য করা হয় তাঁকে। বিপুল সম্পদের অধিকারী এই ধনকুবেরের জীবনযাপন যে রাজকীয় একথা বলার অপেক্ষা রাখে না।মুকেশ আম্বানির অন্যতম একটি শখ হলো একাধিক বিদেশি দামি গাড়ির কালেকশন করা। বলতে গেলে নানান নামিদামি ব্র্যান্ডের বিদেশী গাড়ির ইতিমধ্যেই মালিকানা রয়েছে তাঁর কাছে। তবে আপনি জানলে অবাক হবেন সম্প্রতি দক্ষিণী এক অভিনেতা এমন একটি গাড়ি ক্রয় করেছেন যা নেই ধনকুবের মুকেশ আম্বানির কাছেও।

দিন দিন তাঁর ব্যবসায়ে শ্রীবৃদ্ধি ঘটতে থাকায় সম্পত্তির দিক থেকে তিনি উন্নতি করে চলেছেন আর তাঁর নিজের জীবন বিলাসবহুল না হলেও তাঁর পারিবারিক সদস্যরা বেশ রাজকীয় জীবন-যাপন করে থাকেন। ভারতের স্বপ্ননগরীর ১৪ কোটি অ্যানটিলায় বসবাসরত মুকেশ আম্বানিও যে গাড়িটা কিনতে অপারক সেই গাড়ি কিনেছেন দক্ষিণী বিনোদন জগতের সুপারস্টার জুনিয়র এনটিআর (Jr NRT)। যিনি সম্প্রতি ‘আরআরআর’ (RRR) মুভিতে তাঁর অসম্ভব সুন্দর অভিনয়ের দ্বারা অত্যন্ত খ্যাতি সম্প্রীতি লাভ করেছেন।

সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, জুনিয়র এনটিআর যে বিদেশি ব্র্যান্ডের গাড়িটি সম্প্রতি কিনেছেন তার নাম হলো Lamborghini Yures Graphite Capsule। সমস্ত ধরনের অত্যাধুনিক প্রযুক্তিযুক্ত এই গাড়িটির লুক অত্যন্ত স্পোর্টি। বিলাসবহুল এই গাড়িটির বর্তমান বাজার মূল্য রয়েছে চার কোটি টাকা আর আপনি জানলে অবাক হবেন ভারতীয় ভূখণ্ডে এই গাড়ির মালিকানা শুধুমাত্র জুনিয়র এনটিআরের কাছেই রয়েছে!

Related Articles