×
বিনোদন

জোজোর সাথে গানে গানে মেতে উঠলো ‘দিদি নম্বর ১’-এর মঞ্চ, রইল ভিডিও

বিজ্ঞাপন

রবিবার মানেই জমজমাট জি বাংলা। রাত আট থেকে শুরু রিয়েলিটি শোয়ের প্রহর। আর শুরুটা হয় দিদিদের নিয়ে। মানে সপ্তাহের ওই একটা দিন ‘দিদি নাম্বার ১'(Didi No1) রাত আট টার সময় দেখতে পাওয়া যায়। এই সপ্তাহেও চার জন দিদি হাজির ছিলেন তাদের জীবন সঙ্গীর সাথে। এই দিনের মূল আকর্ষণ ছিলো মিস জোজোর (Miss Jojo) গান। ওই দিন সকলেই মেতে উঠে ছিলেন তার গানে। আপনাদের জন্য রইল ভিডিওটি।

বিজ্ঞাপন

দীর্ঘ দশ বছর ধরে ‘দিদি নাম্বার ১’ সঞ্চালনা করছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। তিনি রোজ চার জন দিদির সাথে আড্ডা দেন। জানেন দিদিদের লড়াই করার গল্প। কখন কষ্ঠের সাথে লড়াই, কখন আবার শেষ চেষ্টা করেও হারিয়ে ফেলা কখনো আবার স্বামী স্ত্রীর খুনসুটির গল্প ভাগ করতে দেখা যায়। বছরের পর বছর একা হাতে দিদিদের গল্প আমাদের অব্দি রচনা ব্যানার্জী একা পৌঁছালেও, তার সাথে দেখতে পাওয়া যায় একজন বা দুজন করে সঙ্গীত শিল্পীদের। তাদের মধ্যে বহু বার মিস জোজো ‘দিদি নাম্বার ১’ মঞ্চ মাতিয়েছেন।

এই রবিবারের পর্ব শুরু হয়েছে মিস জোজোর গান দিয়ে। নতুন সিজনে দেখা যাচ্ছে গানে গানে লক্ষ্মী লাভ করছেন প্রতিযোগীরা। এবারে মিস জোজোর গানে লক্ষ্মী লাভ করলেন উপস্থিত দিদিরা। এর সাথে প্রথম গানে তার সাথে নাচ করতে দেখা যায় রচনা ব্যানার্জীকে। জোজো সব সময় নিজের ছাপটা আলাদা করে ফেলতে পছন্দ করেন তাই তার পোশাকও আলাদা। ওই দিন গোলাপী রঙের ড্রেসে দেখতে পাওয়া গেছে তাকে।

রবিবারের পর্বে উপস্থিত চার দিদির নিজের জীবন সঙ্গীর সাথে সমীকরণ পৃথক। তবে মূল মন্ত্র এক, ভালোবাসা আর পাশে থাকা। তাদের গান সংক্রান্ত নানান প্রশ্ন করেন জোজো। এই প্রশ্নের উত্তর দিয়ে প্রতিযোগীরা বাড়িতে অর্থ নিয়ে গেছেন।

Related Articles