×
বিনোদন

মঞ্চের ওপর মায়ের পাশে বসে অসাধারণ গান কৌশিকী চক্রবর্তীর ছেলের, দেখে মুগ্ধ নেটবাসী

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। কখনো গান ভাইরাল হচ্ছে, আবার কখনও নাচ। তবে কিছু কিছু ভিডিও আমাদের খুব অনুপ্রাণিত করে। সম্প্রতি একটি ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা হল জনপ্রিয় গায়িকা কৌশিকী চক্রবর্তীর (Kaushiki Chakraborty) ছেলের একটি ভিডিও। না ছেলেকে নিয়ে প্রথমবার নয়, এর আগেও ছেলেকে নিয়ে মঞ্চে গান গাইতে উঠেছেন কৌশিকী চক্রবর্তী।

বিজ্ঞাপন

তবে এবার গায়িকা নিজে নয়, ছেলে গাইলেন এবং ছেলের পাশে বসে তিনি শুধু তাঁকে ভরসা যোগালেন। তবে, মায়ের পাশে বসে গান গাইতে একটু ভীতি তো থাকবেই। একপ্রকার ভয় যে কাজ করছিল তাঁর মধ্যে, তা বলাই বাহুল্য! ভিডিওতে স্পষ্ট, গান গাওয়ার সময়ে মাঝে মাঝে তাকাচ্ছে মায়ের দিকে ঋষিথ, আর মাও ভরসা দিচ্ছেন তাঁকে।

সঙ্গে দর্শকদের মধ্যে থেকে যখন ছেলের কণ্ঠ শুনে কেউ হাততালি দিতে শুরু করেছেন, তখন মা লজ্জায়-খুশিতে অসামান্য এক্সপেশনে ছেলের দিকে তাকাচ্ছে। এই না হলে, মা ও ছেলের যুগলবন্দি। সম্প্রতি ভিডিওটি Lutfor Hasan নামক একটি ফেসবুক পেইজ থেকে শেয়ার করা হয়েছে, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।

ছোটবেলা থেকেই বাবা পণ্ডিত অজয় চক্রবর্তীর (Ajay Chakraborty) কাছে গানের তালিম গায়িকার। এবার ছেলে ঋষিথও মায়ের দেখানো পথই অনুসরণ করল। মায়ের সঙ্গে একই মঞ্চে বসে গাইল সে। কৌশিকী চক্রবর্তী ও পার্থসারথির একমাত্র ছেলে ঋষিথ। ছোটবেলা থেকেই সংগীতের পরিবেশে বড় হয়ে ওঠা, সুতরাং গানেই যে তাঁর দক্ষতা থাকবে তা জানা কথাই। গানের পাশাপাশি তবলা বাজাতেও পারে ঋষিথ। সঙ্গে বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে চর্চাও করেন তিনি।

Related Articles