×
বিনোদন

মরুভূমির বালির উপর স্বল্প পোশাকে অসাধারন বেলি ড্যান্স নোরা ফাতেহির, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বেলি ডান্স শুনলে প্রথমেই যার নাম মাথায় আসে তিনি আর কেউ নন হলেন বিখ্যাত ড্যান্সার ‘নোরা ফাতেহি’ (Nora Fatehi)। তাঁর হট মুভমেন্সে যেন কাঁপে গোটা টিনসেল টাউন। বলাই বাহুল্য অসাধারণ ফ্যাশন সেন্স, স্টাইল ও তুখর নৃত্য পরিবেশনের জন্য হামেশাই খবরের শিরোনামে উঠে আসেন কানাডিয়ানের এই পটু নৃত্য শিল্পী। সম্প্রতি, এবারো নোরার নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। স্বল্প পোশাকে মরুভূমিতে দুর্দান্ত নৃত্য পরিবেশন করে পুরুষ হৃদয়ে মরুঝড় তুললেন নোরা।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, চারিদিকে রয়েছে শুধু মরুভূমি আর মরুভূমি। আর সেই মরুভূমিতে দাড়িয়েই অসাধারণ বেলি ডান্স প্রদর্শন করছেন তিনি। গানের তালের সঙ্গে তাঁর উরু কাপানো স্টেপ ও নাচের প্রতিটি স্টেপ দেখার মতো। সেখানে কখনো বা স্কিন কালারের টপ ও চোজ লং স্কার্ট তো কখনো বা সাদা লঙ চোজ স্কার্টে ধরা দিচ্ছেন নোরা। আর এই স্বল্প পোশাকেই দূর্দান্ত কোমর দুলিয়ে বেলি ড্যান্স করছেন বালিকন্যা।

প্রসঙ্গত, ভিডিওটিতে যে গানটি শোনা যাচ্ছে সেটি হলো আলাবিনার (Alabina) গলায় গাওয়া ওরিয়েন্টাল ভার্সন ‘দে লা নোচে এলা মানানা’ (De La Noche a La Manana) গানটি। আর এই গানটিতেই আবুধাবি মরুভূমিতে সুন্দর নৃত্য করলেন নোরা। নোরার এই ভিডিওটি বহু পুরনো হলেও গুরুপদ মাহাতো নামক ইউটিউব চ্যানেলে আবারো ২ বছর আগে শেয়ার করা হয়েছে। ফলে এখন সেটি নতুন করে ভাইরাল হয়েছে দ্রুত গতিতে। ইতিমধ্যে ভিডিওটিতে লাইক এসেছে প্রায় ২ লক্ষ্য ৩ হাজারের ঘরে সঙ্গে রয়েছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্য।

বর্তমানে নিজের যোগ্যতায় হিন্দি কালার্স চ্যানেলের রিয়ালিটি শো ‘ড্যান্স দিওয়ানে জুনিয়ারে’ (Dance Dewane Junior) বিচারকের স্থানে রয়েছেন তিনি, এবং তাঁর সঙ্গে রয়েছে নিতু কাপুর (Nitu kapoor) ও মারজি পেস্টেনজি (Marzi Pestonji) । আর এই শোয়ে দেখানো হচ্ছে দেশ-বিদেশ জুরে ৪-১৪ বছরের বাচ্চাদের দূর্দান্ত সব ড্যান্স পারফরম্যান্স। উল্লেখ্য ২৩ শে এপ্রিল শুরু হয়ে গিয়েছে এই শো। বলাই বাহূল্য এখন দর্শকের বেশ উপভোগ করে সেই শো।

Related Articles