×
বিনোদন

পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা, হট লুকে তুমুল নাচ সকলের প্রিয় ঝুমা বৌদির, রইল ভিডিও

বিজ্ঞাপন

ইন্টারনেটে প্রতিনিয়ত আমজনতা থেকে সেলিব্রিটি সবারই মজার মজার ট্রেন্ডিং গানের তালে একেকটি মজাদার পারফরম্যান্স ভাইরাল হচ্ছে। সম্প্রতি একটি ট্রেন্ডিং গানের তালে জমিয়ে নাচলেন, বাংলার সকল দেওরদের ‘দিল কি ধরকান’ ঝুমা বৌদি অর্থাৎ মোনালিসা (Monalisa)। আসলে এই অভিনেত্রীকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সেনসেশনও বলা চলে। তিনি প্রায়শই হট হট জামা কাপড় পরে নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করেন, পাশাপাশি নিজের যৌবন আবেদনভরা চাহনি দিয়ে একেকটা রিল ভিডিও নির্মাণ করেন এবং তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে না হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

এবার তিনি মজাদার পারফরম্যান্স করলেন জনপ্রিয় হিন্দি মুভি ‘দিল ধারকনে দো’ (Dil Dhadkane Do) ছবির ‘গ্যালান গুডিয়ান’ (Gallan Goodiyaan) গানের সঙ্গে। এই ছবিটি একসময় দারুণ পপুলার হয়েছিল। যেখানে একসঙ্গে অভিনয় করেছিলেন, রনবীর সিং (Ranveer Singh), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), অনিল কাপুর (Anil Kapoor), অনুষ্কা শর্মারা (Anushka Sharma)। এবার এই ছবিরই ‘গ্যালান গুডিয়ান’ গানের সঙ্গে অসাধারণ নাচলেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

পরনে একটা বাঘা প্রিন্টের হট প্যান্ট শ্রাগ এবং ক্রপ টপ পরে নিজের ঘরের মধ্যেই দুর্দান্ত কোমর দোলালেন এই সুন্দরী অভিনেত্রী। তাঁর এহেন পারফরম্যান্সে শরীরের হিল্লোর এবং মেদহীন পেটের দোলানিতেই ক্লিনবোল্ড হয়ে গেলেন তাঁর অনুরাগীরা। এই ভিডিওটি মোনালিসা তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে। সঙ্গে তাঁর দুর্ধর্ষ এক্সপ্রেশনের জাদুতে ক্লিনবোল্ড সবাই। তাঁর ছিপছিপে মেদহীন ফিগারে উত্তপ্ত গোটা সোশ্যাল মিডিয়া। তিনি শরীরের হিল্লোল দিয়েই নেটিজেনদের বুকে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন। যদিও মোনালিসাকে একজন ইন্টারনেটের টপ সেনসেশন বলা চলেই।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

বাংলায় কন্যে হয়েও মুম্বই টেলি ইন্ডাস্ট্রির একটি দাপুটে অভিনেত্রী তিনি। আর বাংলাতে হইচই ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো'(Dupur Thakurpo) সিরিজে অভিনয় করার পরেই তিনি জনপ্রিয় হয়েছেন। ফিগারের দিক দিয়ে তিনি যেমন বোল্ড লুকের অধিকারী তেমনি তাঁর চাবুক ফিগারের উত্তাপে ঝলসে যান দর্শকরা। প্রতিনিয়ত একের পর এক ট্রেন্ডিং গানের সঙ্গে পা মেলান মোনালিসা।

Related Articles