×
বিনোদন

মঞ্চের উপর KK-র অসাধারন গান আদৃতের, উপস্থিত সৌমিতৃষা ছাড়া গোটা ‘মিঠাই’ পরিবার

বিজ্ঞাপন

সম্প্রতি বাংলা ইন্ডাস্ট্রিতে তোলপাড়, সৌজন্যে মিঠাই-সিদ্ধার্থে বন্ধুত্ব ভাঙন। না না, ধারাবাহিকে নয় বাস্তবে। সৌমিতৃষা (Soumitrisha Kundu) নাকি আদৃতের (Adrita Roy) সঙ্গে কথা বলা প্রায় বন্ধ করে দিয়েছেন। কারণ হিসেবে কেউই কিছু ব্যক্ত করেননি। তবে সবার ধারণা অদৃতের সঙ্গে মিঠাইয়ের বাস্তবেও একটি সম্পর্ক তৈরি হচ্ছিল, কিন্তু মাঝে কৌশাম্বী (Kaushambi Chakraborty) ঢুকে পড়ায় তাঁদের সম্পর্কে সেখানেই ফাটল ধরে। যদিও এগুলো নিছকই গল্প বলেছেন সৌমিতৃষা। যদিও আসল ঘটনা জানা নেই। সম্প্রতি আদৃতের একটি কনসার্টে মিঠাই পরিবারের সকলকে দেখা গেলেও, দেখা গেল না সৌমিতৃষাকে।

বিজ্ঞাপন

কিছুদিন আগেই আদৃত তাঁর একটি স্টেজ রিহার্সালের ভিডিও আপলোড করে বলেছিলেন খুব শীঘ্রই তাঁর একটি শো আছে। সেখানে তিনি কেকে-র ‛আলবিদা’ (Alvida) গানটি গাইবেন। তাই হল, সম্প্রতি এই গানটি গেয়েই মঞ্চ মাতালেন মিঠাইয়ের উচ্ছেবাবু ওরফে আদৃত রায় (Adrit Roy)। বাংলা টেলিভিশনের পর্দায় জনপ্রিয় ধারাবাহিক ‛মিঠাই’এর (Mithai) সুবাদে আদৃত জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া।

এই ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করে সবার মন জয় করে নিয়েছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি যে, আদৃত খুব ভালো গানও গায় সেটাও কারুর অজানা নয়। তাঁর নিজস্ব একটা ব্যান্ড আছে। যেটির নাম ‛পোস্টার বয়েজ’। এই ব্যান্ড নিয়ে বিভিন্ন জায়গায় শোও করেন তিনি। সম্প্রতি নিউটাউনের নজরুল তীর্থে আদৃতের ব্যান্ডের একটি কনসার্ট ছিল।

সেখানেই তিনি প্রয়াত গানের জাদুকর কেকে-র (KK) গান গেয়ে মঞ্চ মাতালেন। আর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘মিঠাই’ পরিবারেই সকল সদস্যরা। কিন্তু ছিলেন না মিঠাই ওরফে সৌমিতৃষা। আর সেই নিয়েই নেটিজেনদের আবার একাধিক প্রশ্ন উঠেছে। তাহলে কি এখনও আদৃত সৌমিতৃষার মধ্যে ঝামেলা মেটেনি?

Related Articles