×
বিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, বিকিনি লুকে সমুদ্রের ধারে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী এষা

বিজ্ঞাপন

লাল রঙের বিকিনি, সমুদ্র বিচ, মাথায় টুপি, খোলা চুল, আর টানটান ফিগার, বিনা মেদ বিশিষ্ট সেক্সি ফিগার, উন্মুক্ত বক্ষ যুগল পোশাকে ফাঁকে আলগা, এই লুকেই ভক্তদের সবাইকে চুম্বন করলেন অভিনেত্রী এষা গুপ্তা (Esha Gupta)। তাঁর এই রূপের উজাড় করা হটনেস দেখিয়ে নেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুললেন ‘জান্নাত ২’ (Jannat 2) নায়িকা। উফ, তাঁর ‘আদা’ দেখে সোশ্যাল মিডিয়া এক্কেবারে তোলপাড়। হবে নাই বা কেন, তাঁর ফিগার দেখে মেয়েরাও হোচট খাচ্ছে, আর পুরুষরা তো অজ্ঞাই হয়ে গিয়েছেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

হ্যাঁ, সম্প্রতি এই লুকেই ধরা দিলেন বলিউডের সেক্সি অভিনেত্রী এষা গুপ্তা। তিনি কিছুদিন ধরেই নেটমাধ্যমে বেশ চর্চায় রয়েছেন, কারণ তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ওয়েবসিরিজ ‘আশ্রম ৩’র (Ashram 3) জন্যে। আর এই ছবিতে অভিনেতা ববি দেওলের (Bobby Deol) সঙ্গে তাঁর শরীরি হিল্লোলে ভক্তদের হৃদয়ে ধুকপুকানি বেড়ে চৌগুন হয়ে গিয়েছে। ইতিমধ্যেই এই ওয়েবসিরিজ কয়েক মিলিয়ন মানুষ দেখেও ফেলেছেন। আসলে বলিউডের তারকা মানেই তাঁরা শুধু দেশে নয়, গোটা বিশ্বেও খ্যাতিমান। এমনকী অনেকের স্বপ্ন বলিউডের অভিনেত্রীদের মতন জীবন ধারণ করতে। কারণ তাঁদের জীবন ধারণ, রাজকীয় ছাড়া কোনও অংশে কম হয় না। তবে তাঁদের এই খ্যাতি কিন্তু নিজেদেরকেই আনতে হয়। নায়িকা হওয়ার সমস্ত গুন থাকতেই হবে, তবেই না বলিউডের মতন জায়গায় নিজেদের প্রতিষ্ঠিত করতে পারবেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

তাঁদের লাইফস্টাইল থেকে, খাওয়া-দাওয়া, জীবনশৈলী সবটাই গোছানো। আর সবথেকে থেকে গুরুত্বপূর্ণ নায়িকাদের ফিগার এক্কেবারে চাবুক রাখা। সিনেমা দেখার আকর্ষণীয়তা বাড়ার আরেকটি কারণ নায়িকাদের রোমহর্ষক ফিগার। নায়িকাদের গায়ে একটু মেদ জমলেই তাঁকে শুনতে হবে বুড়ির ট্যাগ। তবে এষা গুপ্তার ব্যাপারটা একটু অন্য, তিনি যতটা স্ট্রাগল করে বলিউডে সফলতা পেয়েছেন, তাঁর থেকে বেশি জনপ্রিয়তা তিনি তাঁর সেক্সি ফিগারের জন্যই পেয়েছেন। সম্প্রতি এহেন বিকিনি পরা ভিডিও দিয়ে নেটপাড়ায় ঝড় তুললেন এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

তাঁর এই ভিডিও দেখে মনে হচ্ছে, তিনি কোথাও ছুটি কাটাতে গিয়েছেন। যদিও বলিউডের অন্যতম হট অভিনেত্রীদের মধ্যে এই নায়িকা অন্যতম। সব সময়েই যেন নিজের শরীরের উত্তাপ ছড়াচ্ছেন নায়িকা। অভিনয়ের পাশাপাশি এই নায়িকা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়, তাই তো তাঁর নতুন ছবি আসা মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়। যদিও নায়িকা তাঁর সাহসী ছবিগুলির জন্যে মাঝে মধ্যেই তাঁকে ট্রোলিং এর সম্মুখীন হতে হয়। এষার ইনস্টাগ্রামে প্রায় ৮ মিলিয়ন ফলোয়ারস রয়েছে।

Related Articles