×
বিনোদন

‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন জি বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী, রইল ছবি

বিজ্ঞাপন

সহচরীর জীবনে আসতে চলেছে দ্বিতীয় রোহিত সেন। সেই ঘোষণা অনেকদিন আগেই হয়েছে। এই নিয়েও কম চর্চা হয়নি যদিও স্টার জলসার এই ধারাবাহিক টি নিয়ে নেটপাড়ার চর্চার শেষ নেই। বিশেষ কেড়ে একজন মহিলার জীবন আরেক মহিলাই দুর্বিসহ করে তুলছে এই নিয়েও নেটপাড়া উত্তেজিত, এই বিষয়ে কয়েক দিন আগেই মুখ খুলেছিলেন সহচরী অর্থাৎ কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) নিজেই।তাঁর কথায় অনেকেই সমর্থন জানিয়েছিলেন। তবে এই ধারাবাহিকের চমকের শেষ নয়। ‘আয় তবে সহচরী’ (Aay Tobe Sohochori) ধারাবাহিকে খুব শীঘ্রই ঘটছে বড়সড় বদল। দেবিনা আর সমরেশের বিয়ে আটকাবেই টিপু আর বরফি। ওদিকে সই সিদ্ধান্ত সমরেশকে ডিভোর্স দেবেই। এদিকে এই ধারাবাহিকে দুজন নতুন চরিত্র ঢুকছেন। একজন আবার জি বাংলার তনুশ্রী সাহা।

বিজ্ঞাপন

কিন্তু বরফি ও টিপু তা হতে দিতে চায়না কিছুতেই। ওদিকে সহচরী যে রেডিও স্টেশনে কাজ করে সেই স্টেশনের হেড মানবী ম্যাম ওড়িশা চলে যাচ্ছেন, তাই সেই জায়গায় আসছেন নতুন স্যার মিঃ অভিষেক দত্ত চৌধুরী। সেই কিনা সহচরীর জীবনের দ্বিতীয় রোহিত সেন হতে পারে। এর মাঝেই ‘আয় তবে সহচরী’তে ঢুকতে চলেছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অভিনেত্রী তনুশ্রী সাহা (Tanushree Saha)।

 

View this post on Instagram

 

A post shared by Tanushree Saha (@tanushreesaha1)

আর এই সুখবর সোশ্যাল মিডিয়ায় এসে নিজেই শেয়ার করেছেন তনুশ্রী। যদিও ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Sesh Na hoy) ধারাবাহিকে মিমি চরিত্রের মুখ বদলেছে অনেকদিন।

 

View this post on Instagram

 

A post shared by Tanushree Saha (@tanushreesaha1)

এর আগে স্টার জলসায় ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) এবং কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’তে (Basanta Bilash Messbari) অভিনয় করেছেন তনুশ্রী। তবে ‘আয় তবে সহচরী’তে কোন চরিত্রে আসবেন তনুশ্রী, সেই কথা খোলাসা করেননি অভিনেত্রী। এমনকী আগামীদিনে এই ধারাবাহিক কোনদিকে মোড় নেবে তা জানতে মরিয়া অনুরাগীরা।

Related Articles