×
বিনোদন

পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, হট লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী দিশা, রইল ছবি

বিজ্ঞাপন

ফের সেক্সি অবতারে সামিল হলেন অভিনেত্রী দিশা পাটানি (Disha Patani)। বলিউডের উঠতি নায়িকা দিশা পাটানি। ২০১৬ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় চলচ্চিত্র ‘এম এস ধোনি’ (M.S.Dhoni) ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। যদিও অভিনয় জগতে ডেবিউ করেছিলেন তিনি তেলেগু ছবির হাত ধরেই। কিন্তু প্রতিষ্ঠিত হন তিনি বলিউডের হাত ধরেই। অভিনয়ের দিক দিয়ে তিনি যতটা না সাড়া ফেলেছেন, তার থেকে বেশি সাড়া ফেলেছেন তাঁর নজরকাড়া হটনেস দিয়ে।

বিজ্ঞাপন

যেমন ফিগারের দিক দিয়ে অ্যাটম বম্ব তিনি, তেমনি মারাত্মক স্টাইল স্টেটমেন্ট তাঁর। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মানুষকে যৌবন দিয়ে ভিরমি খাওয়াচ্ছেন তিনি। তবে বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর আরেকটি পরিচয়ও আছে, প্রবীণ অভিনেতা জ্যাক শ্রফের (Jackie Shroff) হবু বউমা হিসেবে। যদিও টাইগার (Tiger Shroff) বা দিশা কোনও দিনও তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন নি। তবুও তাঁদের কাপল-এরই তকমা দেন সবাই। যাই হোক, আগামী ২৯ সে জুলাই বড় পর্দায় রিলিজ হবে ‘এক ভিলেন রিটার্নস’ (Ek Villain Returns)।

আর এই ছবিটির প্রথম সিক্যুয়েল রিলিজ হয়েছিল প্রায় ৮ বছর আগে। এতগুলো বছর পরে আবারো পরিচালক মোহিত সুরির (Mohit Suri) হাত ধরে এই সিনেমার সিক্যুয়েল তৈরি হল। যদিও প্রথম ছবির সঙ্গে এই সিনেমার কোনো সম্পর্ক নেই। এই সিনেমায় অভিনয় করছেন, দিশা পাটানি (Disha Patani), জন আব্রাহাম (John Abraham), অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং তারা সুতারিয়া (Tara Sutariya)। এবার এই ছবির প্রমোশনেই দিশাকে একটি আপাদমস্তক ঢাকা কালো পোশাকে দেখা গেল।

নুডলস স্ট্রাপ্ হল্টার শেপ কালো টপ ও কালো প্যান্ট পরেছিলেন তিনি। ডিপ নেক যেহেতু, তাই তাঁর ক্লিভেজ সম্পূর্ণ স্পষ্ট সেটা ভালোই বোঝা যাচ্ছে। টোনড জিরো ফিগার, খোলা চুল ও ন্যুড মেকআপের মাধ্যমে সবার মন জয় করে নিয়েছেন তিনি। দিশাকে প্রায় অনেকদিন পরেই বড় পর্দায় সিনেমায় দেখা যাচ্ছে। তবে এই অনুষ্ঠানে শুধু দিশা নয় উপস্থিত ছিলেন সিনেমার অন্য কলাকুশলীরাও। কিন্তু তবে সবার মধ্যে দিশাই লাইমলাইট কেড়ে নিল।

Related Articles