×
বিনোদন

জলের মধ্যে নিরহুয়ার সাথে তুমুল রোমান্স যামিনী সিংহের, রইল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে বলিউডের পাশাপাশি সুপার হিট ডায়ালগ ও মিউজিকের দিক থেকে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির বিনোদনের অন্যতম প্রাঙ্গন হয়ে উঠেছেন ভোজপুরি ফ্লিম ইন্ডাস্ট্রি। এখন, ইউটিউব খুললেই চারিদিকে দেখা মিলছে বিভিন্ন ভোজপুরি মিউজিক অ্যালবাম। আর যে সকল অভিনেতা-অভিনেত্রীরা কঠোর পরিশ্রমের মাধ্যমে সারা বিশ্বজুড়ে নিজেদের অস্তিত্ব পুনরায় জানান দিয়েছেন তাদের মধ্যে অন্যতম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav), যিনি ভোজপুরি দর্শকদের কাছে নিরাহুয়া (Nirahua) নামেই পরিচিত। সেই নিরাহুয়া মানেই বিহার, উত্তর প্রদেশ, ঝাড়খণ্ডের সিনেমা হাউসফুল! সম্প্রতি, সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়ে উঠেছে এই অভিনেতার এক মিউজিক ভিডিও।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী যামিনী সিং’এর (Yamini Singh) সঙ্গে জলে রোম্যান্সে মেতে উঠেছেন নিরাহুয়া। তাদের এই রোম্যান্সের ভিডিওটি এক জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলে পোস্ট হতেই তারিয়ে তারিয়ে উপভোগ করছেন দর্শকেরা। এছাড়া ভোজপুরি ইন্ডাস্ট্রি মানেই রগরগে দৃশ্য। তাই যখনি কোন ভোজপুরি মিউজিক ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায় তখন তা বেজায় উপভোগ করেন দর্শকেরা। আর এবারো তা অন্যথা হলো না।

উল্লেখ্য, ভিডিওটিতে দুই তারকার যেই গানটিতে রোম্যান্স করছেন, সেটি হলো ‘লাল্লু কি লায়লা’ (Lallu Ki Laila) ছবির ‘একবার এ রাজা আখিয়া কে বোঝা’ (Ek Baar E Raja Ankhiya Ke Sojha) গানটি। এই গানটির সুর দিয়েছেন মধুকর আনন্দ (Madhukar Anand) ও গানের কথা দিয়েছেন সন্তোষ পুরি (Santosh Puri) এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ গানটি গিয়েছেন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। এই গানের তালেই ক্যামেরার সামনে একে অপরের সাথে চুটিয়ে রোম্যান্স করলেন দুজনে এবং সেই গদগদে প্রেমের দৃশ্য এখন বেশ উপভোগ করছেন দর্শকেরা।

নিরাহুয়া ও যামিনী সিং’এর প্রেমের দৃশ্য ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি নামক ইউটিউব চ্যানেলে দুই বছর আগেই শেয়ার করা হয়েছিল। তবে, বলাই বাহূল্য এখনো পর্যন্ত এর দর্শক সংখ্যা দ্বিগুন হয়ে উঠেছে। বর্তমানে এইভিডিওটির ভিউজ সংখ্যা ৭১ লাখের বেশি।

Related Articles