×
বিনোদন

বন্ধ ঘরে আম্রপালির সাথে উদ্দাম রোমান্সে মাতলেন দীনেশ লাল যাদব, রইল ভিডিও

বিজ্ঞাপন

সকাল সকাল ফের শরীরী হিল্লোল তুললেন ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি আম্রপালি (Amrapali Dubey) এবং দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এবারও তাঁরা একটি জনপ্রিয় ভোজপুরি গানের সঙ্গে তাঁদের রোমান্টিক নৃত্য প্রদর্শন করলেন। আর স্বাভাবিকভাবেই তা এখন নেটপাড়ায় ভাইরাল। আসলে নেটমাধ্যমের এখন আলাদাই সেনসেশন হল ভোজপুরি সিনেমার বিভিন্ন ভিডিওগুলি। যেখানে নায়ক-নায়িকাদের ঘাম ঝরানো একেকটা দৃশ্য দেখে রীতিমতো পাগল হয়ে যায় নেটিজেনরা। আর নায়ক-নায়িকাদের শরীরী হিল্লোলে দেখে কিছুতেই চোখ সরাতে পারেনা নেটিজেনরা। বিশেষ করে ভোজপুরি কিছু কিছু অভিনেতা-অভিনেত্রীর পর্দায় এতটাই উত্তেজিত মুহূর্ত তৈরি করে, তা দেখে পাগল হয়ে যায় নেটিজেনরা।

বিজ্ঞাপন

তবে আরেকটি কথা না বললেই নয় যে, কোনও গানের ভিডিওতে যদি বোল্ড দৃশ্য দেখানো হয়, তাহলে মানুষ তা দেখতে আরও কৌতুহল হয়ে পড়ে। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি হলেন, আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। ফের তাঁদের আরও একটি রোমান্সের ভিডিও নেটপাড়ার চোখ টানল। এবার তাঁদের এই ভিডিওতে ফুটে উঠলো সেই বন্ধ ঘরেরই দৃশ্য, যেখানে দেখা গেল, আম্রপালি ও নিরাহুয়া বন্ধ ঘরের মধ্যে রোমান্স করতে ব্যস্ত। নায়ক যতই নায়িকার কাছে যাচ্ছে, নায়িকা ততই সরে যাচ্ছে। এদিকে নায়িকার মনেও স্বামীর থেকে টান কোন অংশে কম নেই।

সেও স্বামীকে কাছে আসতে না দিলেও মনে মনে স্বামীর সংস্পর্শ চাইছে। আর নিরাহুয়াও স্ত্রীকে কাছে পেয়ে ছেড়ে দেওয়ার পাত্র নয়। দুজনেই বন্ধ ঘরের ভেতর তুমুল নাচতে শুরু করলেন, কখনো খাটের উপর শুয়ে একে অপরের স্পর্শ অনুভব করতে লাগলো। আবার কখনো একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত তৈরি করতে লাগলো। সুতরাং এই ভিডিও আকর্ষণীয় না হয়ে যায় কোথায়। তাঁদের শরীরের বিভিন্ন হট ভঙ্গিমা দেখে ঘুম ছুটল সবার। এই গানটিও একটি জনপ্রিয় গান, যা কয়েক বছর আগে Wave Music নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। যেটি এখনো পর্যন্ত কয়েক মিলিয়ন ভিউর সংখ্যা ছাড়িয়েছে।

ভোজপুরি সিনেমার সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এবং আম্রপালি দুবের জুটি মানেই, তাঁদের আলাদাই জনপ্রিয়তা। তাই ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব ওরফে ‘নিরাহুয়া’-এর কেমিস্ট্রি বরাবরই আকর্ষণীয় দর্শকদের কাছে।
ভিডিওতে দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালিকে দেখে মুগ্ধ হয়েছেন সকলেই।

Related Articles