×
বিনোদন

আম্রপালির হট মুভে নিয়ন্ত্রণ হারালেন অভিনেতা দীনেশ লাল যাদব, ভাইরাল ভোজপুরি ভিডিও

বিজ্ঞাপন

দুই খাটে দুই কপত-কপতি। আর বন্ধ ঘরে শরীরী জৌলুসের একেবারে উত্তেজনা তুলেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির চার নায়ক-নায়িকা। হ্যাঁ, একটিতে রয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী নিরাহুয়া এবং আম্রপালি। আর আরেকটিতে দিয়েছে জনপ্রিয় নায়ক-নায়িকা প্রভেশ-সুভী। যাই বলুন না কেন, কোনটা ছেড়ে কোনটা দেখবেন বুঝেই উঠতে পারছেন না তাইনা।

বিজ্ঞাপন

সম্প্রতি ভাইরাল হল, জনপ্রিয় ভোজপুরি সিনেমা রাম লক্ষণ (Ram Lakhan) এর একটি চরম হট গান, ‘উড়াওয়ালে ইয়ে রাজা’ (Udawala Ye Raja)। এই গানে দুই অভিনেতা-অভিনেত্রীকে দেখা গেল, যারা দুজনেই নাইট স্যুট পরে বিছানার উপর নিজেদের উঠে চরম উত্তেজনায় মাতলেন। কখনো নিরাহুয়া ও আম্রপালি ঠোঁটে ঠোঁট লাগিয়ে চম্বনে মত্ত। আবার কখনো প্রভেশ পাল (Pravesh Pal) এবং সুভী শর্মা (Subhi Sharma) তাঁদের শরীরে হিল্লোল তুলছেন।

তবে একটু আধটু নাকি, একেবারে নায়িকাদের শরীরী বিহঙ্গে মূর্ছা গেলেন নায়করা। প্রথমে নায়িকারা তাঁদের স্বামীর থেকে সরে গেলেও পরে আর পারেনা। স্বামীর আদর যে সকল স্ত্রীদের সম্পদ। স্বামী কাছে আসতে চাইলে কি আর বেশিদিন দূরে থাকা যায়। এই ভিডিওতে দুই দম্পতিরই মাখনের মতো রসায়ন দেখে ভিরমি খেলেন তাঁদের ভক্তকূল। তবে আপনারা জানেননি ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি নিরাহুয়া এবং আম্রপালি দুবে। তাই এই গানটিতেও তাঁরাই প্রধান নায়ক-নায়িকা হলেন। তাঁদের শরীরী উত্তাল দেখে ঘুম ছুটল নেটিজেনদের।

বলা চলে, ভোজপুরি গানগুলির বৈশিষ্ট্যই হল, নায়ক-নায়িকাদের শরীরী উত্তেজনা। তাঁদের জমকালো রোমান্সই এই গানগুলির জনপ্রিয়তার একমাত্র কারণ। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি হলেন দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) অর্থাৎ নিরাহুয়া এবং আম্রপালি দুবে (Amrapali Dubey)। তাঁদের নতুন নতুন গানে, তীব্র রোমান্সের পরশ নিতে সবসময় অপেক্ষা করেন ভক্তরাও।

Related Articles