×
বিনোদন

সেরার মুকুট হারালো ‘ধুলোকণা’, ‘মিঠাই’ না ‘গাঁটছড়া’ কে পেল শীর্ষস্থান? রইল TRP তালিকা

বিজ্ঞাপন

গত দু সপ্তাহ জুড়ে টিআরপির সিংহাসন ঘিরে রীতিমতন হাড্ডাহাড্ডি লড়াই চলেছে।সবাইকে তাক লাগিয়ে টিআরপির শীর্ষে নিজের জায়গা বানিয়েছিলেন লালন-ফুলঝড়িরা। ধুলোকণা ধারাবাহিকের দাপটে মিঠাই, গাঁটছড়া ধারাবাহিকের টেকা দায় হয়ে পড়েছিল। তাই দুই সপ্তাহ জুড়ে তাঁদের জায়গা দ্বিতীয় কিংবা তৃতীয় স্থানেই টিকে ছিল।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

যদিও আইপিএল শুরু হলে টিআরপির রেটিং একটু পড়ে। কারণ ধারাবাহিকের নেশা তখন আইপিএলে স্থানান্তর করে। কিন্তু গত কয়েক সপ্তাহের চেয়ে এই সপ্তাহে টিআরপি একদম তলানিতে ঠেকেছে। ১০ এর নিচে রেটিং নম্বর সেরা দশ ধারাবাহিকের। ৭.৫ অঙ্কের গণ্ডি পার করতে পারল না কেউই! গত দু-সপ্তাহে টিআরপির শীর্ষস্থান ধরে রেখেছিল ‘ধুলোকণা’।

তবে লালন-ফুলঝুরির বিয়ের টুইস্ট শেষ হতে হতেই সোজা তিনে নেমে গেল লালন-ফুলঝড়ির যাদু। সেই সুযোগে ছক্কা হাঁকাল ‘গাঁটছড়া’। আর দ্বিতীয় পজিশনে ‘মিঠাই’। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছে গৌরী এলো এবং আলতা ফড়িং। ষষ্ঠস্থানে উমা ও লক্ষ্মী কাকিমা সুপারস্টার। অন্যদিকে প্রথম সপ্তাহেই জি বাংলার নতুন ধারাবাহিক ‘লালকুঠি’র প্রাপ্ত টিআরপির রিপোর্ট কার্ডের নম্বর ৫.৮ পয়েন্ট। অপর দিকে স্টার জলসায় শুরু হওয়া সুস্মিতা দে-র ‘বৌমা একঘর’-এর প্রাপ্ত নম্বর ৫.০।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

প্রথম- স্টার জলসার গাঁটছড়ার (Gantchhora) প্রাপ্ত নম্বর ৭.৫

দ্বিতীয়- জি বাংলার মিঠাইয়ের (Mithai) প্রাপ্ত নম্বর ৭.৩

তৃতীয়- স্টার জলসার ধুলোকণার (Dhulokona) প্রাপ্ত নম্বর ৭.১

চতুর্থ- জি বাংলার গৌরী এলোর (Gouri Elo) প্রাপ্ত নম্বর ৭.০

পঞ্চম- স্টার জলসার আলতা ফড়িং- (Aalta Phoring) এর প্রাপ্ত নম্বর ৬.৭

ষষ্ঠ- জি বাংলার উমা (Uma) ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৪ এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার-এর (Lokkhi Kakima Superstar) প্রাপ্ত নম্বর ৬.৪

সপ্তম- স্টার জলসার মন ফাগুন (Mon Phagun) ধারাবাহিকের প্রাপ্ত নম্বর (৬.১)

অষ্টম- স্টার জলসার অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকের নম্বর (৬.০)

নবম- জি বাংলার লালকুঠি (Lalkuthi) ধারাবাহিকের প্রাপ্ত নম্বর (৫.৮)

দশম- জি বাংলার পিলু (Pilu) ধারাবাহিকের প্রাপ্ত নম্বর (৫.৭) এবং স্টার জলসার আয় তবে সহচরী (Aay Tobe Sohochori) ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.৭

Related Articles