×
বিনোদন

এক পর্দায় দুই সুপারস্টার! প্রসেনজিৎ ও ত্রিশানজিতের সাথে তুমুল নাচ দেবের, রইল ভিডিও

বিজ্ঞাপন

আগামী ২৯ এপ্রিল, বাংলার সব প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণী (Dev-Rukmini) অভিনীত বহু প্রতীক্ষীত ছবি কিশমিশ (Kishmish)। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে, এই ছবির তিন তিনটি গান। দুটি আগেই রিলিজ করেছিল, সদ্য রিলিজ করল তিন নম্বর গান। দেব-রুক্মিণী অভিনীত ‘কিশমিশ’ (Kishmish) ছবির প্রথম গান ছিল গান ‘তুই বলব না তুমি'(Tui Bolbo Na Tumi)। এবার এই গানের প্রচারেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) বাড়ি চলে গেলেন নায়ক।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

নিয়ে গিয়েছিলেন বিশেষ বান্ধবীটিকেও। এই ছবির দুনম্বর গান ‘অবশেষে’ (Oboseshe) এই গানটির সঙ্গে আমরা প্রসেনজিৎ-রুক্মিণীর একটি ফাটাফাটি রোমান্স দেখেছি একটি রিল ভিডিওর মাধ্যমে। এবার দেখব, দুই নায়কের সঙ্গে প্রসেনজিৎ-এর ছেলে ত্রিশানজিতেরও মজাদার পারফরম্যান্স। ‘তুই বলবো না তুমি’ এই গানটির সঙ্গে দেব-প্রসেনজিৎ-ত্রিশানজিত এক্কেবারে জমিয়ে নাচলেন, বুম্বাদার বাড়ির বাগানেই।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

দেব নিজে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘দুই প্রজন্মকে একসঙ্গে পেলাম। তার মানে তুই বলব না তুমি ভালোই করছে। একই গানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তুমি এবং ত্রিশানজিত চট্টোপাধ্যায় তুই, এই দুই প্রজন্মকে একসাথে পাওয়া মানে তুই বলব না তুমি হিট আছে।’

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

মেরুন পাঞ্জাবীতে বুম্বা দা, কো-অর্ড পোশাকে মুড়ে রয়েছেন দেব নিজে, এবং ত্রিশানজিতের পরনে ছিল হাফপ্যান্ট-শার্ট। সুতরাং তিনজনের অসাধারণ পারফরম্যান্স এতটাই দারুণ হয়েছে যে, তাই এক্কেবারে হুড়মুড়িয়ে ভাইরাল হয়ে গিয়েছে এই রিল ভিডিওটি। অন্যদিকে বহুদিন পর দেব-রুক্মিণীর জুটির ছবি ঘিরে দর্শকদের উৎসাহ এখন দ্বিগুণ। এই ছবির পরিচালনার দায়িত্ব রয়েছেন, রাহুল মুখোপাধ্যায় পরিচালনা এবং প্রযোজনা করছেন এনা সাহা। দেবের নাম টিনটিন এবং রুক্মিণীর নাম রোহিনী। সুতরাং বোঝাই যাচ্ছে, বক্সঅফিসে মারাত্মক ঝড় তুলবে এই ছবি।

Related Articles