×
বিনোদন

রুক্মিণীর সাথে ‘দাদাগিরি’র মঞ্চে অসাধারন নাচ দেবের, রইল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘কিশমিশ’এর (Kishmish) প্রমোশন নিয়ে দেব (Dev) এবং রুক্মিণী (Rukmini Maitra) পৌঁছে গেলেন দাদার কাছে। কেবল সিনেমার প্রমোশন নয় রিলিজ হলো নতুন গান। দেব এবং রুক্মিণী ‘কিশমিশ’এর জাদু ছড়িয়ে দিলেন মঞ্চে। দাদার কথা মত প্রেমিকার সাথে রোমান্টিক ড্যান্স করলেন দেব।

বিজ্ঞাপন

প্রতি বছরের মত এই বছের সিজিন বেশ টিআরপি পাচ্ছে। ‘দাদাগিরি আনলিমিটেড’ (Dadagiri Unlimited) সিজন ৯-এর প্রায় প্রতিটা এপিসোডেই কিছু না কিছু চমক থাকছেই। পরবর্তী পর্বে চমক দেব এবং রুক্মিণী। সাথে থাকছে তাদের পুরো ‘কিশমিশ’ পরিবার। নতুন সিনেমার ‘অবশেষে’ (Oboseshe) গানটিতে রোমান্টিক নাচ করতে দেখা গেল দেব রুক্মিণীকে। সাথে কোমর দুলিয়েছেন দাদাও।

দীর্ঘদিন পর ‘কিশমিশ’এর জন্যে পর্দায় ফিরতে চলেছে দেব-রুক্মিণী জুটি। ২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে তাঁদের নতুন ছবি ‘কিশমিশ’। ইতিমধ্যে সামনে এসেছে ছবির ট্রেলার এবং গান। ছবিতে তিনটি প্রজন্মের গল্প সুন্দর ভাবে বর্ণনা করা হয়েছে। ট্রেলার বের হবার পর থেকেই বড়ো স্ক্রিনে সিনেমাটি দেখবে বলেই অপেক্ষায় প্রহর গুনছেন অনুরাগীরা। তবে ছবির গান ‘তুই বলবো না তুমি’ (Tui Bolbo Na Tumi) ইতিমধ্যে হিট। ইনস্টাগ্রামে একাধিক তারকা রিল বানাচ্ছেন সেই গানে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও দেখা যাচ্ছে গানে পা মেলাতে। বাদ জাননি সৌরভ গাঙ্গুলি।

দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ এর পরবর্তী পর্বের প্রমো দেখে বেশ খুশি দেব – রুক্মিণী সহ সৌরভ অনুরাগীগন। সকলেই অফিসিয়াল প্রমো দেখে জানিয়েছে তারা সম্পূর্ন এপিসোডটি দেখবেন বলে অধীর আগ্রহে অপেক্ষা করছে। অন্য দিকে তারকা জুটি জানিয়েছেন সৌরভ গাঙ্গুলির সাথে সময় কাটিয়ে খুব খুশি তারা। সব থেকে আকর্ষণীয় বিষয় হলো বহু সময় পরে একসাথে দেব – রুক্মিণীকে রোমান্টিক ড্যান্স করতে দেখা যাবে। এই জুটি কাপল গোল হিসেবে বেশ চর্চিত টলি পাড়ায়। তাই অপেক্ষা থাকা দাদাগিরির মঞ্চে সকলের সামনে নিজেদের প্রেমের জাদু কী ভাবে ছড়ান এই জুটি!

Related Articles