×
বিনোদন

প্রকাশ্যে ক্যামেরার সামনেই অনুষ্কার গালে চুম্বন দীপিকার, রইল ভিডিও

বিজ্ঞাপন

প্রকাশ্যে ক্যামেরার সামনেই অনুষ্কার গালে চুম্বন দীপিকার। বলিউড মহল বড়ই আজব। এখানে নিজের নাম গড়তে যুগ যুগ ধরে লড়াই করতে হলেও প্রতিষ্ঠা হওয়ার পর যে যার মতন নিজের শীর্ষে ওঠার জায়গা পরিপক্ক করতে থাকেন। বন্ধুবান্ধব অনেকে হলেও, সেখানেও চলে রাজনীতি, কে কার থেকে উচ্চতায় পৌঁছবে সেই নিরিখেই সবার দৃষ্টি থাকে। যাই হোক আজকে যাদের নিয়ে চর্চা করব। তাঁরা দুজনেই কিন্তু বলিউডের প্রথম সারির অভিনেত্রী।

বিজ্ঞাপন

একসময়ে তাঁদের নিয়ে জোর বিতর্ক হলেও তাঁরা কিন্তু বেশ ভাল বন্ধু হিসেবেই পরিচিত বলিউড মহলে। হ্যাঁ, কথা হচ্ছে রণবীর সিং (Ranveer Singh) ঘরণী এবং বিরাট কোহলি (Virat Kohli) ঘরণীদের নিয়ে। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma) দুজনেই বলিউডের প্রথম সারির অভিনেত্রী। দুজনের মধ্যে বেশ মিলও বটে! কারণ দীপিকা ও অনুষ্কার দুজনেরই বলিউডে ডেবিউ হয়েছে শাহরুখ খানের (Shahrukh Khan) হাত ধরে।

আর ‘ওম শান্তি ওম’ (Om Shanti Om) এবং ‘রাব নে বানা দি জোড়ি’ (Rab Ne Bana De Jodi) দুটি ছবিই এক্কেবারে ব্লকবাস্টার হিট হয়েছিল।তবে এখন দুজনকে একসঙ্গে আর দেখা যায় না। অনুষ্কাও বিয়ের পর, মা হওয়া সমস্ত কিছু নিয়ে বেশ কিছুবছর বলিউড থেকে আলাদা ছিল আর দীপিকাও নিজের কেরিয়ার ঊর্ধ্বগগনে নিয়ে যেতে বদ্ধ পরিকর। সম্প্রতি, দীপিকা ও অনুষ্কার একটি দুর্দান্ত ভিডিও নিয়ে নেটপাড়ায় এক্কেবারে তোলপাড় শুরু হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কোনও একটি পার্টিতে অনুষ্কা এবং দীপিকা দুজনেই উপস্থিত ছিলেন। অনুষ্কা কথা বলতে বলতেই দীপিকা এসে হঠাৎই তাঁকে চুমু খেয়ে বসলেন। যাতে অবাক হয়ে গিয়েছিলেন অনুষ্কাও, তবে বেশ বোঝা যাচ্ছে তখন দুইজনের মধ্যে বেশ ভালো সম্পর্ক ছিল। যদিও ভিডিও টি আজকের নয় ১৭ মার্চ ২০১৫ সালের অর্থাৎ আজ থেকে প্রায় ৭ বছর আগের। এই ভিডিওটিতে পরিচালক করণ জোহরকেও দেখা গিয়েছে।

এই সুন্দর ভিডিওটি নেটপাড়ায় এখন রাজত্ব করছে রীতিমতন।আর অভিনেত্রীদের মধ্যে এত সুন্দর সম্পর্ক দেখে নেটিজেনরাও বেশ খুশি হয়েছেন। কাজের ফ্রন্টে, দীপিকার আগামী ছবি, পাঠান (Pathan), ফাইটার (Fighter) এবং দ্য ইন্টার্ন (The Intern)। অন্যদিকে প্রায় ৩ বছর পরে বিখ্যাত বোলার ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) ভূমিকায় কামব্যাক করছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা, তাঁর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’ (Chakdah Express) এর ন্যায়।

Related Articles