×
বিনোদন

সবার সামনে মিশকার পর্দা ফাঁস করল দীপা, রইল ভিডিও

বিজ্ঞাপন

এবার আর নিস্তার নেই সকলের সামনে এবারে মুখোশ খুলে গেলো আর কোন মিথ্যের আশ্রয় নিতে পারবে না মিশকা। অবশেষে সেটাই করতে সক্ষম হয়েছে দীপা। এবার দেখার ব্যাপার কী বলে মিশকা! এর আগেও তার দোষ প্রমাণ হওয়ার পর বলেছে এই সব কিছু অন্যের দোষ তার ঘাড়ে এসে পড়েছে। তবে এইবারে নিজের চালে নিজেই জড়িয়ে গেছে। এই চক্রান্তে তার দোষ অন্যের ঘাড়ে চাপানোর মতো কেউ নেই। আসুন দেখে নিন কী ভাবে সকলের সামনে মিশকার মুখোশ খুলে দিলো দীপা।

বিজ্ঞাপন

অনেকেই মনে করেন লাবণ্য সেনগুপ্ত নিজেই মিশকাকে বিদেশ থেকে ডেকে পাঠিয়েছেন সূর্য – দীপার মাঝে পাঁচিল তোলার জন্যে। তবে এই কথার সত্যতা প্রমাণিত হয়নি। তবে মিশকা খুব করে চেষ্টা করে যাচ্ছে সূর্যের জীবন থেকে দীপাকে দূরে সরিয়ে দেওয়ার। এটা নতুন কিছু নয়, এর আগেও ঊর্মি তাদের দুজনকে আলাদা করার চেষ্টা করেছে। কিন্তু আনন্দের বিষয় হলো ক্ষনিকের জন্য অভিমানে গাল ফোলালেও একে অপরের প্রতি ভালোবাসা আর বিশ্বাস অটুট রেখেছেন।

সম্প্রতি দীপার প্রতি লাবণ্য দেবীর একটা রাগ রয়েছে। তার উপর অভিযোগ এসেছে হানিমুনে থাকার জন্যে সূর্যের মায়ের শরীর খারাপের কথা জেনেও সে আসেনি এবং ফোন তুলে বলেছে আসতে পারবে না। তবে এই সব কিছুই মিশকার পরিকল্পনা। তবে এই সম্পূর্ন ঘটনা ভুলে বাড়ির লোক দীপার বিজয়ের আনন্দের মাতলেও দীপার মাথায় ঘুরছে নিজেকে নির্দোষ প্রমাণ করার চিন্তা।

বাড়িতে সেলিব্রেশনের সময় দীপা মিশকাকে জানায় সে কোন কিছুই ভুলে যায়নি। তারপরে নিজের মুখে সবটা স্বীকার করতে বললে মিশকা কিছু বুঝতে না পারার অভিনয় করতে থাকে। তারপরে দীপা নিজের ফোন চালিয়ে কল রেকর্ডিং সকলকে সোনায়। সেখানে মিশকা একাই কথা বলছে দীপার কোন আওয়াজই নেই। এটা শুনিয়ে দীপা বলে, ‘আপনি নিশ্চই হাওয়ার সাথে কথা বলছিলেন না?’ তারপরে লাবণ্য দেবীকে জানান, ‘মা আমি কিছুই করিনি, আমি নির্দোষ সেটা প্রমাণ দিলাম।’

Related Articles