×
বিনোদন

স্বামীর জন্মদিনে চোখ ধাঁধানো সারপ্রাইজ দীপার, দেখে অবাক সূর্য, রইল ভিডিও

বিজ্ঞাপন

ভালোবাসার মানুষের সাথে মান – অভিমান তো চলতেই থাকে, তাই বলে কী বিশেষ দিন কেউ ভুলে যায়! ঠিক তেমনি হাজারো অভিমান থাকলেও সূর্যের জন্যে জন্ম দিনের চোখ ধাঁধানো সারপ্রাইজ দিলো দীপা। সারপ্রাইজ দেখ কেবল সূর্য নয় দর্শকও অবাক হয়ে গেছেন। সূর্যের জন্ম দিনের ভিডিও সামনে আসতেই দ্রুত গতিতে হচ্ছে ভাইরাল। সকলেই পছন্দ করেছেন দীপার উপহার। কী জানতে ইচ্ছে করছে তো? তবে সম্পূর্ন প্রতিবেদনটি পড়ুন। তাহলেই সবটা জানতে পারবেন এবং সাথে জুড়ে দেওয়া ভিডিওটি অবশ্যই দেখুন।

বিজ্ঞাপন

সেন বাড়িতে খুশির আমেজ। মা হতে চলেছে ঊর্মি, সেই নিয়েই মেতে রয়েছে সকলে। এমন সময় সূর্য আর দীপার মধ্যে তৈরী হচ্ছে দূরত্ব। অবশ্য এই সব কিছুর মধ্যেই রয়েছে মিশকা নামক কাল নাগিনী। অন্যদিকে দীপাকে নিজের অপারকতা বলতে না পেরে অস্বস্তিতে রয়েছে সূর্য। তারপরে কবীরের সাথে দীপার বেশি মেলা মেশা পছন্দ করতে পারছে না সূর্য। সব মিলিয়ে অনেকটা দূরে চলে যাচ্ছ দুজনে।

এর মাঝেই এলো সূর্যের জন্ম দিন। প্রত্যেক বছরের মত অনাথ আশ্রমের বাচ্চাদের জন্যে নানা গিফ্ট আর প্রয়োজনীয় জিনিস নিয়ে অনাথ আশ্রমে যাবে সূর্য। ছেলে এই কাজে কোন প্রকার সাহায্য যে নেয় না সেই কথা জানেন লাবণ্য দেবী। সেই জন্যেই নানান উপহার কিনেছেন নিজের তরফ থেকে বাচ্চাদের দেবে বলে। অন্যদিকে দীপাও জোর কদমে আয়োজন করছে জন্ম দিনের।

ভিডিওতে দেখতে পাচ্ছি সূর্য ঘরে ঢুকতেই একটা বার্থ ডে কার্ড ঝুলতে দেখা যায়। তারপরে এক একটা যায় রাখা থাকে জীবনের নানান পর্যায় জিনিস। কোথাও চকলেট আর জিওমেট্রি বক্স, আবার কোথাও টেথোস্কপ। সবাই শেষে দীপা আর সূর্যের বিয়ের ছবি। সব কিছু দেখার পরে সামনে আসে দীপা। সব দেখে বেশ খুশি আর আপ্লুত দেখায় সূর্যকে।

Related Articles