×
বিনোদন

সূর্যের জীবনের চরম সত্যির মুখোমুখি দীপা! কি হবে পরিণাম? রইল প্রমো

বিজ্ঞাপন

অবশেষে সূর্য কি দীপাকে বলে দেবে তাঁর অক্ষমতার কথা! সূর্য যে সন্তান ধারণে অক্ষম, সেটা দীপার বাবা আদৌ দীপাকে জানিয়েছিল তো, এখন কি করবে সূর্য? স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। শুরু থেকেই এই ধারাবাহিক স্টার জলসার সাড়ে ন’টার স্লট একেবারে জমিয়ে রেখেছে। সূর্য-দীপার রসায়ন এক্কেবারে জমাজমাটি। মূলতঃ একটি কালো মেয়ের জীবন কাহিনী ফুটে উঠেছে এই ধারাবাহিকে। আবার তাঁর মা নেই। সৎ মায়ের কাছে মানুষ। তবে বাবার চোখের মণি সে। সৎ মা এবং সৎ বোনের অত্যাচারে অবশেষে দীপাকে বাঁচাতেই দীপাক বিয়ে করে সূর্য।

বিজ্ঞাপন

কিন্তু শ্বশুরবাড়িতেও দীপার একই অবস্থা, কালো হওয়ার দরুণ তাঁর শাশুড়িমা লাবণ্যও দেখতে পারেন না দীপাকে। তাঁর শাশুড়িও এক্কেবারে দাপুটে স্বভাবের, তাঁর একটা নিজস্ব বুটিক রয়েছে, সেটাও খ্যাতি সম্পন্ন। এদিকে দীপার সৎ বোনের আবার সূর্যর ভাইয়ের সঙ্গে বিয়ে হয়েছে, আর দীপার সংসারে ঢুকেই সে শয়তানি শুরু করেছে দীপার সঙ্গে। দীপাকে বিভিন্ন ভাবেই ফাঁসিয়ে যাচ্ছে সে। আর তাঁকে মদত দিয়ে চলেছে দীপার শাশুড়িমা।

এদিকে প্রোমোতে উঠে এসেছে, সূর্যর মা লাবণ্য বলেই দিয়েছেন, তিনি ঊর্মি ছাড়া কোনোদিন দীপা-সূর্যর সন্তান হলে তাঁকে কিছুতেই মেনে নেবে না। কিন্তু দীপারও প্রতিজ্ঞা সে তাঁর সন্তানের দ্বারাই শাশুড়ির মন জয় করবে। কিন্তু দীপা আদৌ জানে না যে, সূর্য কোনও দিনও বাবা হতে পারবে না। সে সন্তান দিতে অক্ষম। আসলে লাবণ্য, কালো বলে দীপাকে এখনো মেনে নিতে পারেনি। তাই তাঁর ধারণা দীপার সন্তান হলে সেও কালো হবে। তাই ঘরে এসে দীপা কাঁদতে শুরু করলে, সূর্য তাঁকে বোঝায় সে যেন না কাঁদে।

তখন দীপা বলে ওঠে, ‘আচ্ছা আমাদের সন্তান যদি আপনার মতন অর্থাৎ সূর্যের মতন দেখতে হয়, তাহলে তো ঠিকই মেনে নেবে মা, আপনি দেখতে সুন্দর। আমি কালো আমার মতন না হলেই হল’। তখনই সূর্য বিপাকে পড়ে যায়, কারণ সে তো যে বাচ্চা ধারণ করতে সে অক্ষম পিতা। সেই কারণেই দীপাকে সূর্য তৎক্ষণাৎ বলতে শুরু করে যে,’দীপা তোমাকে তোমার বাবা কিছু বলেনি?’ মানে সূর্য যে সন্তান ধারণে অক্ষম সেটা সূর্য আগেই দীপার বাবাকে জানিয়ে দিয়েছিলেন। কিন্তু দীপার বাবা তাঁকে এই কথা বলেনি। তাই দীপা উত্তরে বলে, তাঁর বাবা শুধু তাঁকে বলেছিল, সূর্য খুব ভাল ছেলে। আর কিছুই নয়, এবার কি হবে, সূর্য দীপাকে তাঁর অক্ষমতার কথা কি করে জানাবে?

Related Articles