×
বিনোদন

নতুন রূপে দীপা, মিশকার সকল ষড়যন্ত্র জানতে পেরে তাকে শাস্তি দেওয়ার সিদ্ধান্ত নিলো সে

বিজ্ঞাপন

আদৌ দীপার মধ্যে মা না হওয়ার কোনো অক্ষমতা নেই। ফাঁস করল সূর্য সব তথ্য। টানটান পর্ব, দীপা রুদ্রমূর্তি দেখবে এবার সবাই। মিশকাকে কি ভাবে শাস্তি দেবে দীপা? স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপার রসায়নে এক্কেবারে বুঁদ দর্শকমহল। এদিকে কিছুদিন আগেই গুজব উঠেছিল যে এই ধারাবাহিক শেষ হতে চলেছে, কিন্তু দর্শকদের সেই ধারণা গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই ধারাবাহিকের নির্মাতা থেকে কলাকুশলীরা। এরকম একটা টাটকা রসালো ধারাবাহিক এত তাড়াতাড়ি কি করে শেষ হয়, সেই নিয়েও চিন্তিত ছিলেন দর্শকমহল।

বিজ্ঞাপন

আসলে এই ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের কাছে দারুণ জনপ্রিয় হয়ে উঠছে। টিআরপির তালিকাতেও ভালমতন নিজেদের জায়গা পরিপোক্ত করেছে এই ধারাবাহিক। দীপা-সূর্যর রসায়ন যেন একেবারে জমে ক্ষীর। দীপা-সূর্যর বিয়ে হয়েছে অনেকদিন হল, এদিকে দীপার শাশুড়ি এখনও মানেননি দীপাকে, তাঁর দাবি দীপা কালো এবং তাঁর ছেলের যোগ্য নয়। তবে একদিন না একদিন লাবণ্য মেনেই নেবে বলে বিশ্বাস করেন দীপা। কারণ তাঁর স্বামী সূর্য বরাবরই তাঁর পাশে আছেন। এদিকে দীপার এখন শত্রু তাঁর শাশুড়িমা, তাঁর সৎ বোন, সৎ মা, সৎ দিদা এবং সূর্যর ডাক্তার বন্ধু মিশকা।

এই নিয়ে নানারকম কান্ড ঘটে গিয়েছে সূর্য-দীপার জীবনে। বিয়ের পর থেকেই একের পর এক দিক দিয়ে ফেঁসে যাচ্ছে দীপা। কখনও শাশুড়ির কোপের মুখে পড়ছেন তো কোনো সৎ বোন ঊর্মি তাঁর জীবন তছনছ করতে উঠে পড়ে লেগেছে। তার মধ্যে ইতিমধ্যেই দীপা জানতে পেরে গিয়েছে যে, সূর্য যে কোনও দিনও বাবা হতে পারবেন না। এই ব্যাপারটা খুবই আচম্বিত করেছিল দীপাকে। সূর্যও দীপাকে কি ভাবে বলবে এই কথাটি সেটাই বুঝে উঠতে পারছিল না। এদিকে দীপাকে সূর্যর বন্ধুই সব কথা জানিয়ে দিয়েছিল। আসলে দীপা বাচ্চাদের খুবই ভালোবাসে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কিন্তু দীপার মা হওয়ার ক্ষমতা নেই সেটা সম্পূর্ণ ভুল। ধারাবাহিকের নতুন প্রোমোতে ইতিমধ্যেই উঠে এসেছে যে, মিশকা মিথ্যে রিপোর্ট বানিয়েছিল দীপার। যে সে মা হতে পারবে না। যা সম্পূর্ণ মিথ্যে, এদিন দীপা সব প্রমাণ হাতেনাতে পেয়ে গিয়েছে। আর মিশকা এবং লাবণ্যর সামনে সবকিছু ফাঁস করে দিয়েছেন। দীপা, বললেন আপনি ডাক্তার বাবুর ভাল বন্ধু হয়ে তাঁর সঙ্গে এমন কি করে করতে পারলেন। এর জন্যে কঠিন শাস্তি আপনাকে পেতেই হবে। এবার দীপা শাস্তি দেবে মিশকাকে। দীপার রদবদলের টানটান পর্ব দেখতে একদম ভুলবেন না।

Related Articles